অর্ধশতাধিক স্পটে বন্দর থানা আওয়ামীলীগ সেক্রেটারির খিচুরী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে বন্দর উপজেলার প্রায় অর্ধশতাধিক স্পটে আয়োজিত আলোচনা সভা, দোয়া মাহফিল ও খাদ্য বিতরণ অনুষ্ঠানে অংশ নিয়েছে বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান।

১৫ আগস্ট শনিবার সকালে কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের কার্যালয় প্রাঙ্গণ প্রথমেই বন্দর উপজেলা আওয়ামীলীগের ব্যানারে আয়োজিত এক দোয়ায় বিশেষ অতিথি হিসেবে অংশ নেন তিনি।

পরে পর্যায়ক্রমে তিনি কলাগাছিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের ফরাজিকান্দা, ২নং ওয়ার্ডের আলীনগর, ৩নং ওয়ার্ডের ঘারমোড়া, চরঘারমোড়া, ৪নং ওয়ার্ডের হাজিপুর, কল্যান্দী, ৫নং ওয়ার্ডের জিওধরা, দালাল বাড়ি, নয়ানগর, সাবদী বাজার, ৬নং ওয়ার্ড, ৭নং ওয়ার্ডের বুরুন্দি, হাজরাদি-চানপুর ৮নং ওয়ার্ডের শুভকরদী, আলী সাহরদী, ৯নং ওয়ার্ডের কলাগাছিয়া, নিশং ও মোহনপুরের প্রায় ২৫ স্পটে তিনি দোয়া অংশ ও খাদ্য বিতরণ করেন।

এরপর তিনি দুপুর ২টায় তিনি নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক মরহুম আবুল জাহেরের জানাজায় অংশ নেয়। পরিশেষে তিনি বিরতিহীনভাবে মুছাপুর ইউনিয়ন, মদনপুর ইউনিয়, ধামগড় ইউনিয়ন এবং মহানগরীর ১৯ ও ২৩নং ওয়ার্ডের বেশ কিছু স্পটে তিনি দোয়ায় অংশ নেন।

তার সফর সঙ্গী ছিলেন, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিরুজ্জামান, সাধারণ সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম, আওয়ামীলীগ নেতা মঞ্জুর হাসান মঞ্জু, ইউনিয়ন যুবলীগের সভাপতি রুহুল আমিন, আওয়ামীলীগ নেতা মোঃ মন্টু, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি রহমত উল্লাহ, শাহজালাল, কামরুল হাসান জজ, সিপন প্রধানসহ আরো অনেকে।