বঙ্গবন্ধুকে যারা অস্বীকার করে, তারা এদেশের মানুষ না: এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানকে শ্রদ্ধাভরে স্মরণ কওে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। বঙ্গবন্ধুকে যারা অস্বীকার করে, তারা এদেশের মানুষ না। বঙ্গবন্ধুর কারণেই আমরা স্বাধীন দেশ পেয়েছি। দেশ স্বাধীন করেও তিনি স্বাধীনতা বিরোধীদের চক্রান্ত থেকে রেহাই পাননি। বর্তমানে বঙ্গবন্ধু নেই, তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

১৫ আগস্ট শনিবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে পৌর চিলারবাগ গ্রামে শহীদ মজনু পার্কে পৌর জাতীয়পার্টির নেতা শফিকুল ইসলাম সফি ও বুলবুল আহম্মেদের উদ্যোগে অনুষ্টিত গণভোজ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে এ কথা বলেন লিয়াকত হোসেন খোকা।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য আবু নাঈম ইকবাল, সোনারগাঁও পৌর জাতীয় পার্টির আহ্বায়ক এমএ জামান, যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম শফিক, বুলবুল আহমেদ, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির নেতা জাবেদ রায়হান জয় সহ জাতীয় পার্টি অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় লিয়াকত হোসেন খোকা জানান, জাতির জনকের শাহাদাতবার্ষিকী উপলক্ষে উপজেলার ১০টি ইউনিয়ন ও ১টি পৌর এলাকায় ৩৭টি গরু প্রদান করা হয়েছে। এছাড়া গরীর ও দুঃখীদের খাবারের জন্য প্রতিটি গণভোজের স্পটে খিচুরী ও বিরিয়ানির ব্যবস্থা করা হয়েছে।