আড়াইহাজারে রিক্সাচালকের হাত ভেঙ্গে দিলো ছাত্রলীগ নেতা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক রিক্সাচালকের হাত ভেঙ্গে দিয়েছে ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এর আগেও বাছেদ নামের এক নির্মাণ শ্রমিককে মারধরের ঘটনায় তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়।

১৫ আগস্ট শনিবার উপজেলার দাবুরপুড়া এলাকার হানিফা বাদী হয়ে ছাত্রলীগ নেতা সাইফুলের বিরুদ্ধে তার ভাই ফারুকের হাত ভেঙ্গে ফেলার দায়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগে জানা গেছে, ১৩ আগস্ট বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জের আড়াইহাজারের সরকারি সফর আলী কলেজের ছাত্রলীগের সাবেক নেতা সাইফুল ইসলাম ও তার সহযোগিরা ব্যাটারী চোর সন্দেহে রিক্সাচালক ফারুককে মারধর করা হয়। ওইদিন ফতেহপুর ইউনিয়নের দাবুরপুড়া গ্রামের আছমত আলীর ছেলে রিকশা চালক ফারুককে ডেকে এনে তার মামা জহিরুলের বাড়িতে নিয়ে গ্যাস লাইণের লোহার পাইপ দিয়ে বেধরক পিটিয়ে ডান হাত ভেঙ্গে দেয়। পরে স্বজনরা তাকে উদ্ধার করে আড়াইহাজার স্বাস্থ্য কেন্দ্রে আনলে ডাক্তার তাকে ঢাকায় পাঠান।

এদিকে বাছেদ নামের এক নির্মাণ শ্রমিককে মারধরের ঘটনায় শুক্রবার সাইফুল সহ ৫জনের নামে থানায় মামলা হয়। বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে হাত ভেঙ্গে ফেলা ফারুকের ভাই হানিফা বাদী হয়ে ১৫ আগস্ট শনিবার থানায় গিয়ে আরো একটি অভিযোগ দায়ের করেন।

অপরদিকে অভিযোগ রয়েছে, শুক্রবার রাতে সাইফুল ও তার সহযোগিদের বিরুদ্ধে মামলা হলেও প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে আসামীরা। এতে করে ভুক্তভুগিদের পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে।

আড়াইহাজার থানার উিউটি অফিসার এসআই রিয়াজ জানান, হাত ভাঙ্গার ঘটনায় শনিবার ফারুকের ভাই হানিফা বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, তাকে গ্রেপ্তারের নির্দেশ দেওয়া হয়েছে।