নারায়ণগঞ্জের প্রয়াত ৬ আইনজীবীর আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনা কালীন সময়ে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির প্রয়াত ৬জন আইনজীবীর আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল ও শোক সভা অনুষ্ঠিত হয়েছে।

১২ আগস্ট বুধবার সকাল ১১টায় নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ডিজিটাল বার ভবনে জেলা আইনজীবী সমিতির উদ্যোগে এই শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

করোনাকালীন সময়ে বিভিন্নভাবে মৃত্যুবরণ করেছেন- অ্যাডভোকেট মোঃ আবু বকর সিদ্দিক, অ্যাডভোকেট আব্দুল কুদ্দুস মিয়া, অ্যাডভোকেট মোঃ জাহাঙ্গীর হোসেন, অ্যাডভোকেট মোহাম্মদ আব্দুল মান্নান, অ্যাডভোকেট মোঃ সিরাজুল হক ও অ্যাডভোকেট মোহাম্মদ শরীফ হোসেন। প্রয়াত এসব আইনজীবীদের স্মরণে বক্তব্য রাখেন শোক সভার বক্তারা।

শোক সভায় বক্তারা- করোনাকালীন সময়ে আইনজীবী সমিতির মৃত্যুবরণ করা ৬ জন প্রয়াত সদস্যদের স্মৃতিচারণ করেন এবং তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহাবুবুর রহমানের সঞ্চালনায় শোক সভায় বক্তব্য রাখেন- জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল, জেলা আদালতের পিপি অ্যাডভোকেট এসএম ওয়াজেদ আলী খোকন, জিপি অ্যাডভোকেট মেরিনা বেগম, সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট আক্তার হোসেন, অ্যাডভোকেট মাসুদ উর রউফ, অ্যাডভোকেট মনিরুজ্জামান বুলবুল, অ্যাডভোকেট ফজলুর রহমান, অ্যাডভোকেট আওলাদ হোসেন, অ্যাডভোকেট নুরুল হুদা, অ্যাডভোকেট আলাউদ্দিন আহমেদ, অ্যাডভোকেট সরকার হুমায়ুন কবির, অ্যাডভোকেট খোরশেদ আলম মোল্লা, অ্যাডভোকেট রফিক আহমেদ, অ্যাডভোকেট সেলিনা ইয়াসমিন প্রমূখ।

এ সময়ে করোনাকালীন সময়ে মৃত্যুবরণ করা ৬ সদস্য এবং প্রয়াত সকল আইনজীবীদের আত্মার মাগফেরাত ও আইনজীবী সমিতির সকল সদস্যদের সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করেন কোর্ট মসজিদের ইমাম মুফতি দেলোয়ার হোসেন সরকার।