সোনারগাঁয়ের ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাত গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র ও একটি ভ্যান জব্দ করা হয়।

৭ আগস্ট শুক্রবার দিবাগত রাতে উপজেলার কাঁচপুর এলাকার এস ইন্টারন্যাশনাল সিএনজি পাম্পের সামনে থেকে গ্রেপ্তার করেছে নারায়ণগঞ্জ ডিবি পুলিশ। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

নারায়ণগঞ্জ ডিবি পুলিশের এস.আই মোঃ আবদুল হক সিকদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত শুক্রবার রাতে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের কাঁচপুর এলাকার এস ইন্টারন্যাশনাল সিএনজি পাম্পের সামনে অভিযান চালানো হয়। এসময় একটি পিকআপভ্যান তল্লাসী করে ডাকাত সর্দার ইদ্রিস সহ তার ৪ সহযোগীকে আটক করা হয়।

এসময় তাদের গাড়ী তল্লাসী করে ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র, রশি লোহার রড উদ্ধার করা হয়। তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকৃতরা ডাকাতির কথা স্বীকার করেছে।

ডাকাত দলের সদস্যরা হলো- ঝালকাঠি জেলার ১নং গাভা রামচন্দ্রপুর গ্রামের মৃত জাফর আলীর ছেলে ডাকাত সর্দার ইদ্রিস, কুমিল্লা জেলার কলাকান্দি গ্রামের মোঃ জাকির হোসেনের ছেলে মোঃ রায়হান, নেত্রকোনা জেলার মোহনগঞ্জ থানার করণ সিড়ি গ্রামের আলমগীর মিয়ার ছেলে নাজমুল, জামারপুর জেলার বকশীগঞ্জ থানার সাধুরপাড়া গ্রামের মোঃ শিবের আলীর ছেলে মোঃ শামীম ও পঞ্চগড় জেলার কামার ভিটা গ্রামের আজগর আলীর ছেলে মোঃ আশিক বাবুু।