সোনারগাঁও পৌর জাতীয়পার্টির নেতার মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌর জাতীয় পার্টির সভাপতি প্রয়াত পিয়ার আলীর ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। ৮ আগস্ট শনিবার বিকেলে উপজেলার উদ্ধবগঞ্জ বাজার এলাকায় জাতীয়পার্টির পৌর কার্যালয়ে এ মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

সোনারগাঁও পৌর জাতীয় পার্টির আহ্বায়ক এমএ জামানের সভাপতিত্ব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় জাতীয় পার্টির সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

এ সময় অন্যান্যদের অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জাতীয়পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও বিশিষ্ট শিক্ষানুরাগী আবু নাইম ইকবাল, জাতীয় পার্টির নেতা রেজাউল করিম, মোহাম্মদ আলী, সোনারগাঁও পৌরসভার সংরক্ষিত নারী কাউন্সিলর জাহেদা আক্তার মনি, কাউন্সিলর রফিকুল ইসলাম, মনিরুজ্জামান মধু, সাবেক ইউপি সদস্য গরীবে নেওয়াজ, উপজেলার জাতীয় পার্টির প্রচার সম্পাদক মোঃ শহীদ, জাতীয় পার্টির নেতা জাবেদ রায়হান, ফজলুল হক, সোনারগাঁও পৌর স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি ওমর ফারুক টিটু প্রমূখ।

অনুষ্ঠানে এমপি লিয়াকত হোসেন খোকা বলেন, প্রয়াত পিয়ার আলী একজন বিচক্ষণ রাজনীতিবিদ ছিলেন। তিনি পৌর জাতীয় পার্টিকে সুসংগঠিত করতে অনেক কাজ করেছেন। আমি তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি।

তিনি আরও বলেন, যে কোন উপায়ে সোনারগাঁওকে মাদক মুক্ত করতে হবে। এ ব্যাপারে সকলের সহযোগিতা প্রয়োজন। মাদক বিক্রেতা যত বড় ক্ষমতাশালীই হোক না কেন তাকে ছাড় দেওয়া হবেনা। আমার নিজ দলের ভেতরেও যদি কোন মাদক বিক্রেতা থাকে তাকেও আইনের আওতায় আনা হবে।