সোনারগাঁয়ে জামপুরে মা ও ছেলেকে কুপিয়ে জখম, থানায় অভিযোগ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নের পেরাব এলাকায় পুর্ব শত্রুতার জের ধরে একই পরিবারের মা ও ছেলেকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন।

এ ঘটনায় মূমূর্ষ অবস্থায় ছেলেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে, উপজেলার জামপুর ইউনিয়নের পেরাব গ্রামের জহিরুল মোল্লার পরিবারের সদস্যদের সাথে একই গ্রামের সিরাজ সিকদারের ছেলে রুবেল, পিয়েল সিকদার, মোঃ পায়েল, রাব্বী, খালেক সহ আরো কয়েকজন মিলে গত ৩১ জুলাই রাতে জহিরুল মোল্লার ভাড়ীতে গিয়ে তার ছেলে রিয়েল মোল্লাকে এলোপাতারিভাবে দেশীয় অস্ত্র চাপাতি, লোহার রড, পাইপ, কুরাল দিয়ে কুপিয়ে মারাত্মত জখম করে।

এ সময় তার মা আমেনা বেগম ছেলেকে উদ্ধার করতে আসলে তাকেও পিটিয়ে জখম ও শ্লীলতাহানি করে। এ সময় তাদের ঘরে থাকা আলমারি ভেঙ্গে নগদ ৪০ হাজার টাকা, তিন ভরি স্বর্ণ সহ প্রায় তিন লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায় বলে অভিযোগ করেছেন।

এ সময় তাদের ডাক চিৎকারে আশ পাশের লোকজন এগিয়ে আসলে ওই সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে এলাকাবাসীর সহযোগীতায় তাদেরকে উদ্ধার করে স্থানীয় প্রাইভেট ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

পরে রিয়েল মোল্লার শারীরিক অবস্থা অবনতি ঘটলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় রিয়েল মোল্লার মা বাদী হয়ে ৬ আগস্ট রাতে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

এ বিষয়ে সোনারগাঁও থানা পুুলিশের পরিদর্শক (তদন্ত) শরীফ আহম্মেদ অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করেছেন।