নারায়ণগঞ্জবাসীকে বিএনপি নেতা অ্যাডভোকেট সাখাওয়াতের ঈদ শুভেচ্ছা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান। বর্তমান করোনা পরিস্থিতিতে ঘরে থেকে পরিবারের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করে নেওয়ার আহবান জানিয়েছেন তিনি।

এক শুভেচ্ছা বার্তায় অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেন, মুসলিম জাহানের সবচেয়ে বড় উৎসবের একটি হলো ঈদ উল আযহা। নারায়ণঞ্জবাসীকে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানের পক্ষ থেকে ঈদ উল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন। ঈদ মোবারাক।

নারায়ণগঞ্জের আলোচিত এই আইনজীবী নেতা আরও বলেন, ঈদ উল আযহা প্রতি বছর ত্যাগের মহিমা নিয়ে আবির্ভূত হয়ে থাকে। এবার আমরা যারা আল্লাহর সন্তুষ্টি লাভের আশায় পশু কোরবানী করবো, তারা সকলে স্বাস্থ্য বিধি মেনে কোরবানী করবো এবং সর্বোচ্চ সতর্ক থাকার চেষ্টা করবো। নিজেরা সচেতন থাকবো এবং অপরকেও সচেতন থাকার আহবান জানাবো।

তিনি আরো বলেন, এবারের ঈদ আমাদের জন্যে আনন্দের নয়, বিশ্বব্যাপী প্রাণঘাতি করোনা ভাইরাসের প্রাদূর্ভাবের কারনে বাংলাদেশের মানুষ আজ জীবন বাঁচাতে লড়াই করছে। দীর্ঘদিন কর্মহীন থাকায় অসহায় নিম্ন আয়ের মানুষ দুবেলা দুমুঠো ভাতের জোগাড় করতে পারছে না। তাই এবারের ঈদ আনন্দ উৎসর্গ করতে হবে সেইসকল অসহায় মানুষদের প্রতি।

নারায়ণগঞ্জের বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের ধৈর্য ধরার আহবান জানিয়ে অ্যাডভোকেট সাখাওয়াত বলেন, বর্তমানে প্রাণঘাতি নভেল করোনা ভাইরাসের কারনে মহামারি ছড়িয়ে পরেছে। এই মহামারি থেকে বাঁচতে হলে সবাইকে সচেতন থাকতে হবে। সেইসাথে ধৈর্য ধারনে করে আগামীর আন্দোলন সংগ্রামের জন্য মানষিক শক্তি ধরে রাখতে হবে এবং ঐক্যবদ্ধ থাকতে হবে।