করোনা যুদ্ধে এমপি খোকার স্বেচ্ছাসেবী টিম পেলো ডিসির পুরস্কার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করা, করোনা উপসর্গ নিয়ে এবং অন্যান্য কারনে মৃত্যুবরণ করা ২৪টি লাশ দাফন করেছে এমপি লিয়াকত হোসেন খোকার স্বেচ্ছাসেবী টিম। করোনার ভয়ে যখন লাশ দাফনে লাশ দাফনে যখন কেউ এগিয়ে আসেনি তখন এমপি খোকার স্বেচ্ছাসেবী টিম এসব লাশ দাফনে এগিয়ে আসে। যার ফলশ্রুতিতে জেলা প্রশাসক জসিমউদ্দীনের হাত থেকে পেলো পুরস্কার।

নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার স্বেচ্ছাসেবী টিম লিডার হিসেবে দায়িত্ব পালন করছে সানাউল্লাহ বেপারী।

২৯ জুলাই বুধবার পর্যন্ত সোনারগাঁয়ে ২৩জনের দাফন কাজ সম্পন্ন করা স্বেচ্ছাসেবক সানাউল্লাহ বেপারী সহ সকল সদস্যকে পুরস্কৃত করে উৎসাহ প্রদান করলেন নারায়ণগঞ্জের জেলা প্রশাসক জসিম উদ্দিন।

নারায়ণগঞ্জে যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালকের কার্যালয়ের উদ্যোগে চামড়াজাত প্রক্রিয়াকরণ বিষয়ক প্রশিক্ষণে অংশগ্রহণ করার পর গত ২৮ জুলাই মঙ্গলবার দুপুরে সানাউল্লাহ বেপারীর হাতে জেলা প্রশাসক নিজ উদ্যোগে পুরষ্কৃার তুলে দেন।

সানাউল্লাহ বেপারী বলেন, জেলা প্রশাসক স্বেচ্ছাসেবী করোনা যোদ্ধা কার্যক্রম সম্পর্কে কিছু বলার জন্য আমাকে বলেন। সোনারগাঁয়ে আমরা স্বেচ্ছাসেবী করোনা যোদ্ধারা কি কি কাজ করছি এবং করতেছি কার্যক্রম সম্পর্কে কিছুটা বলার চেষ্টা করেছি। এ সময় জেলা প্রশাসক কার্যক্রমে সন্তুষ্ট হয়ে আমার হাতে উপহার স্বরূপ উৎসাহ মূলক উপহার তুলে দেন। উল্লেখিত কার্যক্রম চালিয়ে যেতে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।