সিদ্ধিরগঞ্জে চোর ছিনতাইকারী ও মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ১১

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে দেশীয় অস্ত্রসহ ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী ও চোরাই চক্রের ১১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় ৬২ পিছ ইয়াবা ট্যাবলেট ও চোরাইকৃত একটি ব্যাটারী চালিত ইজিবাইকও উদ্ধার করা হয়।

এ ঘটনায় পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ কামরুল ফারুক। ২৮ জুলাই মঙ্গলবার দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামরুল ফারুক জানান, ২৭ জুলাই সোমবার গভীর রাতে এসআই মোঃ আমিনুল ইসলাম ও সাদ্দাম হোসেনের নেতৃত্বে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল ট্রাক টার্মিনাল এলাকা থেকে ছিনতাইয়ের প্রস্তুতিকালে রিপন, রোমান, সাগর ও নুর মোহাম্মদ সহ ৪ জনকে গ্রেপ্তার করে।

এ সময় তাদের দেহ তল্লাশী করে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত ২টি দেশীয় তৈরী ছোড়া ও ২টি লোহার রড উদ্ধার করা হয়। অপরদিকে এসআই সুজন রঞ্জন তালুকদারের নেতৃত্বে অপর একটি দল জেলার ফতুল্লা থানার নরসিংপুর এলাকায় অভিযান চালিয়ে চোরাইকৃত একটি ব্যাটারী চালিত ইজিবাইক উদ্ধার করে।

এসময় ইজিবাইক চুরির সাথে এবং চোরাইকৃত ইজিবাইক ক্রয় ও বিক্রয়ের অভিযোগে বাবু, আরিফ হোসেন, শাজাহান, রিপন, কামাল হোসেন ও সবুজ সহ ৬ জনকে গ্রেপ্তার করা হয়।

অন্যদিকে মঙ্গলবার দুপুরে এসআই কাজল চন্দ্র মজুমদারের নেতৃত্বে পুলিশের একটি দল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মাদানীনগর কুয়েত প্লাজার সামনে থেকে ৬২ পিস ইয়াবা ট্যাবলেটসহ রায়হান নামে একজনকে গ্রেপ্তার করে। এ ঘটনায় থানায় পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন ওসি।