আড়াইহাজারে চেয়ারম্যান ও মেম্বার বাহিনীর সংর্ঘষে আহত ১০

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে উচিৎপুরা ইউনিয়নের চেয়ারম্যান নাজিমুদ্দীন এবং ওই ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের মেম্বার মোহাম্মদ আলী বাহিনীর মধ্যে সংঘর্ষের ঘটনায় নারী সহ অন্তত ১০ জন আহত হয়েছেন। এই ঘটনাটি ঘটেছে ২৮ জুলাই মঙ্গলবার সকালে আতাদি গ্রামে।

এলাকাবাসী জানায়, পুর্ব শত্রুতার জেরে মঙ্গলবার সকাল ৯টার দিকে মোহাম্মদ আলী মেম্বারের নেতৃত্বে জয়নাল, কাসেম সহ প্রায় শতাধিক লোকজন টেটা, বল্লম ও দেশীয় অশ্র-সস্ত্র নিয়ে নাজিম চেয়ারম্যান ও তার অনুসারীদের বাড়িতে হামলা চালায়।

তাদের হামলায় চেয়ারম্যানের অনুসারীদের মধ্যে সোহরাব (৩০), রেখা (৩৬),সজিব (২৫), হানিফা ৪৫), রাহিমা (৪২), আলামিন (৪০), জসিম (৫৫) আহত হন।

স্বজনরা আহতদের উদ্ধার করে সোহরাব এবং রেখাকে আড়াইহাজার সাস্থ্যকেন্দ্রে ভর্তি করান এবং অন্যদের স্থানীয়ভাবে চিকিৎসা করান।

সংঘর্ষ চলাকালীন থানা পুলিশ সংবাদ পেলে এস,আই রোকন সঙ্গীয় ফোর্স নিয়ে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এসময় মোহাম্মদ আলী মেম্বারের গ্রুপের কাছে জিম্মি চেয়ারম্যানের ভাতিজা আশিককে পুলিশ উদ্ধার করেন।

ওই সংঘর্ষের ঘটনায় রুবেলদের দ্বিতল ভবনের জানালার থাই গ্লাস ভাংচুর সহ চেয়ারম্যান এবং সোহরাবের বাড়িতে ভাংচুর চালায় সন্ত্রাসীরা।

আতাদী গ্রামের মাতবরের ছেলে হাসিম জানান, মোহাম্মদ আলী মেম্বার, জয়নাল ওকাসেম এ তিনজন লোকের কাছে এলাকাবাসী জিম্মি তারা এলাকায় চাদাবাজি করে আতাদী গ্রামের আসাবদ্দীনের ৯০ শতক জমি দখল করে মাছের খামার করেছে। চেয়ারম্যান নাজিমুদ্দীন জানান,সন্ত্রাসীরা হামলা করে চলে যাওয়ার সময় আমাকে এবং আমার ভাই জসিম উদ্দীনকে প্রান নাশের হুমকি প্রদান করে।

এ ব্যপারে আড়াইহাজার থানার ওসি মোঃ নজরুল ইসলাম জানান ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।