বন্দরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর কৃত্তিম প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন, কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক ও নাসিক ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধানের আয়োজনে ২৭ জুলাই সোমবার বিকেলে স্বল্পেরচকস্থ কাউন্সিলর কাযার্লয়ে পুস্পস্তবক অর্পন, কেক কাটা ও দোয়া অনুষ্ঠিত হয়।

দোয়াপূর্বক সংক্ষিপ্ত বক্তব্যে কাউন্সিলর দুলাল প্রধান বলেন,করোনা মহামারীতে স্বাস্থ্যবিধি মেনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রানের সংগঠন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকী ছোট পরিসরে উদ্যাপন করলাম। মহানগর স্বেচ্ছাসেবক লীগ সুশৃঙ্খল ভাবে বঙ্গবন্ধুর আদর্শকে ধারন করে এগিয়ে যাচ্ছে। মানবতার মা জননেত্রী শেখ হাসিনার সুচারু পদক্ষেপে নারায়ণগঞ্জের গণমানুষের নেতা পরিচ্ছন্ন রাজনীতির ধারক-বাহক নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি জননেতা একেএম শামীম ওসমানের নেতৃত্বে মহানগর স্বেচ্ছাসেবকলীগ সবসময় অন্যায়ের বিরুদ্ধে মাঠে ছিল ভবিষ্যতেও থাকবে। দেশের দূযোর্গময় মুহুর্তে মহানগর স্বেচ্ছাসেবকলীগঅসহায় মানুষের পাশে থেকে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছে। দেশের একমাত্র স্বেচ্ছাসেবক হিসেবে অতন্দ্র প্রহরীর মত সব সময় কাজ করে যাচ্ছে। আমি মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাফল্য কামনা করি।

এ সময় দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি তানভীর আহমেদ সোহেল, যুগ্ম সম্পাদক মাহাবুবুর রহমান কমল, জনসংখ্যা ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আহসান হাবিব বাপ্পি, কদম রসুল পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাকির, সমাজ কল্যাণ সম্পাদক শাহনেওয়াজ রাহাত, সমাজ সেবক জাকির প্রধান, রিপন
প্রধান, সালাউদ্দিন, মোঃ কামাল, মোঃ রফিক, মহানগর ছাত্রলীগ নেতা অনিক তালুকদার অপু প্রমূখ।