প্রতিষ্ঠাবার্ষিকীতে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের দোয়া মাহফিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকী ও সজিব ওয়াজেদ জয়ের ৫০তম জন্ম বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে ২৭ জুলাই সোমবার দুপুর ১২টায় দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা কমিটির আহ্বায়ক নিজাম উদ্দিন।

এতে জেলা কমিটির যুগ্ম আহ্বায়ক গোলাম কিবরিয়া খোকনের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন- আহবায়ক কমিটির সদস্য আল আমিন, জামির হোসেন রনি, আমিনুল হক, বন্দর উপজেলা সাধারণ সম্পাদক আবদুল আলী, কলাগাছিয়া ইউনিয়নের সভাপতি জিএম, সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, বন্দর উপজেলা ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলাম, দেলোয়ার হোসেন ও সোহাগ প্রমূখ।

প্রধান অতিথি তার বক্তেব্যে বলেন, আওয়ামী স্বেচ্ছাসবকলীগ ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে স্মরণ করছি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী যার জন্ম না হলে বাংলার স্বাধীনতা আসতোনা সেই মহান নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। আমি কৃতজ্ঞা ও ধন্যবাদ জানাই দেশরতœ জননেত্রী মানবতার মানস কন্যা বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যিনি এই মহামারী করোনা ভাইরাস শুরুকালীন হতে শক্ত হাতে প্রতিরোধ করেছেন।

যুগ্ম আহ্বায়ক গোলাম কিবরিয়া খোকন বলেন, স্বেচ্ছাসেবকলীগ একটি শক্তিশালী সংগঠন এবং এই সংগঠনের প্রতিটি সদস্য বঙ্গবন্ধুর আদর্শ লালীত ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের জন্য মানুষের জন্য এক যোগে কাজ করে যাচ্ছে। অনুষ্ঠান শেষে মিলাদ ও সজিব ওয়াজেদ জয়ের শুভ জন্মদিন উপলক্ষে বিশেষ মুনাজাত করা হয়।