দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৫বছরে পদার্পণ: ফতুল্লায় বৃক্ষরোপণ কর্মসূচি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয় দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৫বছরে পদার্পণ উপলক্ষ্যে নারায়ণগঞ্জের ফতুল্লায় বৃক্ষরোপন কর্মসূচির মাধ্যমে প্রতিষ্ঠা বাষির্কী পালন করা হয়েছে।

২৫ জুলাই শনিবার বিকেলে নারায়ণগঞ্জের ফতুল্লার বক্তাবলীর লক্ষীনগর ইসলামীয়া সিনিয়র মাদ্রাসা প্রাঙ্গনে বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়।

দৈনিক যায়যায়দিন পত্রিকার নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি মো. শাহাদাত হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম শওকত আলী।

অনুষ্ঠানে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন।

অনুষ্ঠানে অতিথিরা বলেন, দৈনিক যায়যায়দিন পত্রিকা সব সময় সাধারণ মানুষের কথা বলে। অন্যায়ের কাছে কখনো আপোষ করে না। তারা সত্য ঘটনা তুলে ধরার চেষ্টা করে বলেই যায়যায়দিন পত্রিকা আজও টিকে রয়েছে। একসময়ে এ পত্রিকাটি সারা দেশে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছিল। পত্রিকার সংবাদের জন্য মানুষ একটু হলেও হাতে তুলে প্রকাশিত সংবাদ পড়ার ইচ্ছা পোষন করতেন। এক সময়ে যায়যায়দিন ম্যাগাজিন আকারে বের হতো। মানুষ খুব মজা করে হাতে নিয়ে পড়তো। সেই সময় পত্রিকাটি সারা দেশে খুব জনপ্রিয় ছিলো। আমরা চাই পত্রিকার যেই সুনাম রয়েছে কর্তৃপক্ষ যেন সেই সুনাম ধরে রাখেন এবং ভাল ভাল সংবাদ প্রকাশ করে দেশ ও জাতির মঙ্গলের জন্য কাজ করবে সেই প্রত্যাশা করছি।

অনুষ্ঠানে ওসি আসলাম হোসেন বলন, যায়যায়দিনের প্রতিষ্ঠা বার্ষিকী পালনে বক্তাবলীতে বৃক্ষ রোপন কর্মসূচি দিয়েছে। তাই আমি বলতে চাই কোন ব্যক্তির সন্তান হলে তার সন্তানের নামে একটি গাছ লাগালে সেই গাছটি বড় হলে সন্তানের জন্য কাজে আসবে। আমি মনে করি দেশের ১৬ কোটি মানুষ যদি দুটি করে গাছ লাগায় তাহলে ৩২ কোটি গাছ লাগানো হবে। আমাদের এই গাছ গুলো দেশের জন্য কাজে লাগবে। যার অবস্থানে থেকে ফলজ, বনজ ও ঔষধী গাছ লাগানোর আহবান করছি।

অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) এসএম সফিকুল ইসলাম, ফতুল্লা থানা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, স্থানীয় আওয়ামীলীগ নেতা আব্দুর রফিক নান্নু, বিশিষ্ট সমাজ সেবক পিয়ার আলী, সাবেক মেম্বার আমিনুল হক, আতাউর রহমান, প্রবাসি মাহাবুব হাসান রতন প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন- সাংবাদিক আনিসুজ্জামান অনু, সাংবাদিক মহসীন আলম, স্থানীয় আওয়ামীলীগ নেতা আব্দুস সামাদ, বক্তাবলী ইউনিয়ন যুবলীগ নেতা বাদল হোসেন ববি, আনোয়ার আলী, আব্দুর রহিম, আকতার হোসেন, আলিফ ইসলাম রুবেল মোল্লা, বাদশা সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।