সোনারগাঁয়ে কিশোর গ্যাংয়ের বেপরোয়া মটরসাইকেল চাপায় নিহত রাজমিস্ত্রি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় কিশোর গ্যাংয়ের মোটরসাইকেল চাপায় প্রাণ হারিয়েছেন জুবায়ের নামের এক রাজমিস্ত্রি। ১৯ জুলাই রবিবার রাতে পৌর শাহাপুর এলাকায় সিদ্দিক মেম্বারের মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। পরে চিকিৎসাধীন অবস্থায় ২১ জুলাই মঙ্গলবার রাতে তিনি মারা যান।

প্রত্যক্ষদর্শী ও নিহতের ছেলে শাহিন বলেন, পৌর এলাকার ৯নং ওয়ার্ডের ফারুক মিয়ার বাড়ির ভাড়াটিয়া রাজমিস্ত্রি মোঃ জোবায়ের তিনি সামাদ নামে এক ব্যক্তির সেলুন দোকানে বসে আড্ডা দিচ্ছিলেন। এ সময় বৈদ্যেরবাজার থেকে উদ্ধবগঞ্জ যাওয়ার সময় বেপরোয়া দ্রুত গতিতে আসা মোটরসাইকেল এফজেড দিয়ে স্থানীয় আলমের ছেলে কিশোর গ্যাং পারভেজ, সিরাজুলের ছেলে রনি, মিন্টু মিয়ার ছেলে ফাহিম বাম পাশ থেকে ডান পাশে এসে জুবায়ের মিস্ত্রিকে চাপা দিলে তার মাথায় মারাত্মক আঘাত পান।

এ সময় কিশোর গ্যাং রাজমিস্ত্রিকে রাস্তায় ফেলে পালিয়ে গেলে তার সহকর্মী রাসেল, নাসির, ইয়াছিন দৌড়ে এসে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখান থেকে সোমবার দুপুরে মাতুয়াইল ফ্রেন্ডশিপ হাসপাতালে ভর্তি করে চিকিৎসা করালে মঙ্গলবার গভীর রাতে তিনি মারা যান।

এলাকায় লাশ নিয়ে আসলে শোকের ছায়া নেমে আসে। লাশ দাফনের পর বিযয়টি মীমাংসার জন্য শালিসকারী ইসলাম, মিন্টু, ফারুক মিয়া, ওমর ফারুক সহ তারা ১লাখ ২০ হাজার মধ্যে ২০ হাজার নগদ দিয়ে বাকী ১লাখ পরে দিবে বলে বিষয়টি ধামাচাপা দেয়। এলাকাবাসী আরো জানান, মোটরবাইকটি কাগজপত্র সঠিক ছিলনা। সোনারগাঁ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) শরিফ আহমেদ বলেন, এ ব্যাপারে কোন অভিযোগ পায়নি পেলে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।