করোনা উপসর্গ নিয়ে সচিব নরেন দাসের মৃত্যু, সোনারগাঁয়ে সৎকার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

আইন, বিচার ও সংসদ বিষয়ক বিভাগের লেজিসলেটিভ বিভাগের সচিব নরেন দাসের সৎকার সম্পূর্ণ হয়েছে। ২২ জুলাই বুধবার সকালে তার সৎকার করা হয় নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার নয়াপুরের নিজ বাড়িতে। তার মেয়ে মাধুরিকা দাস পিয়াল মুখাগ্নি করার মাধ্যমে শেষ কৃত্যানুষ্ঠান শুরু হয়।

নিহত সচিবের ভাই ধীরেন দাস জানান, গত মঙ্গলবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যালে তিনি করোনা উপসর্গ নিয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন নরেন দাস। বুধবার কোয়ান্টাম ফাউন্ডেশন ও টিম সাদিপুর ভিএস কোভিড-১৯ এর কর্মীদের সার্বিক সহায়তায় নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের নয়াপুরে তার সৎকার সম্পন্ন করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন- আইন মন্ত্রণালয়ের কর্মকতা ও কর্মচারী ছাড়াও নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিম উদ্দীন, উপজেলা নির্বাহী অফিসার মো. সাইদুল ইসলাম, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার ভৌমিক, বন্দর থানা পূজা উদযাপন পরিষদ সম্পাদক শ্যামল বিশ্বাস, সিদ্ধিরগঞ্জ থানা সভাপতি শিশির ঘোষ অমর, নয়াপুর মন্দির পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক বাবু সুদর্শন সরকার সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

টিম সাদিপুর বনাম কভিড-১৯ এর যেসব সদস্যরা উপস্থিত ছিলেন- আমির হোসেন, রিয়াদ, রুহুল আমিন, মাসুদ, জুনায়েদ, নাফিজ ও আলামিন।