র‌্যাবের অভিযানে বন্দরের দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, ফেন্সিডিল উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরে র‌্যাব-১১ এর একটি দল অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। ওই সময় মাদক বিক্রির টাকা সহ ১৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। ২১ জুলাই মঙ্গলবার সন্ধায় এ তথ্য জানান র‌্যাব-১১ এর স্কোয়াড কমান্ডার সহকারী পরিচালক ও সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান।

তিনি জানান, ২১ জুলাই মঙ্গলবার বিকেল পৌনে তিনটার সময় র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সূত্রের মাধ্যমে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন মদনগঞ্জ কলাগাছিয়া বাজারে মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে আসামী মোঃ ফারুক (৩০) ও মোহাম্মদ সুজনকে গ্রেপ্তার করে।

তাদের কাছ থেকে ১৫ বোতল ফেন্সিডিল ও মাদক বিক্রির নগদ ১ হাজার ৩’শ টাকা উদ্ধার করা হয়। ফেন্সিডিলের আনুমানিক মুল্য ৩০ হাজার টাকা। তারা উক্ত এলাকায় দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য বিক্রয় করে আসছিল।

মাদক ব্যবসায়ী ফারুক কলাগাছিয়া শুভকরদি এরাকার মেজবাহ উদ্দীনের ছেলে ও মোহাম্মদ সুজন দক্ষিণ ঘারমোড়া এলাকার মৃত শফিউদ্দীনের ছেলে। মাদক ব্যবসায়ী আসামী গ্রেপ্তার সংক্রান্তে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

র‌্যাব দাবি করেন- র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদ্ঘাটন, অপরাধীদের গ্রেপ্তারসহ আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বর্তমানে র‌্যাব-১১ এর দায়িত্বপূর্ণ এলাকায় মাদক ব্যবসায়, চুরি, ছিনতাই, হত্যা, অপহরণ এবং দুষ্কৃতিকারী চক্রের দৌরাত্ব উল্লেখযোগ্য হারে বৃদ্ধি পাওয়ার ফলে আসামীদের গ্রেপ্তারে সার্বক্ষনিকভাবে র‌্যাব অভিযান পরিচালনা করে আসছে।