অনলাইন নিউজ পোর্টাল `Narayanganjmail.com’এর যাত্রা শুরু

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল‘ নারায়ণগঞ্জমেইলডটকম’ এর যাত্রা শুরু হলো। ১৯ জুলাই রবিবার নারায়ণগঞ্জ শহরের বালুরমাঠ এলাকায় অনলাইনটির নিজস্ব কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের মাধ্যমে শুভ উদ্বোধনের মাধ্যমে যাত্রা শুরু হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনলাইনটির শুভ উদ্বোধন করেন নারায়ণগঞ্জের আলোচিত আইনজীবী নেতা ও জেলা আইনজীবী সমিতির একাধিকবার নির্বাচিত সাবেক সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান।

প্রধান অতিথি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান অনলাইনটির দীর্ঘায়ু কামনা করে বলেন, সত্য ও সুন্দরের পক্ষে অনলাইনটি কাজ করবে বলে বিশ্বাস করি। নির্যাতিত নিপীড়িত মানুষের পক্ষে থাকবে বলেও আশা রাখি। সত্যের পক্ষে অবিচল থেকে অনলাইনটির কর্মরত সাংবাদিকরা কাজ করে যাবে বলে আমরা মনে করি। সঠিক বস্তুনিষ্ট সংবাদ প্রকাশে যে কোন সাংবাদিকের সমস্যায় আমরা এগিয়ে আসবো।

অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন- বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি মাহামুদ হাসান কচি, দৈনিক অগ্রবানী প্রতিদিন পত্রিকার নির্বাহী সম্পাদক উত্তম সাহা, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক আপ্যায়ণ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট এইচএম আনোয়ার প্রধান, মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাগর প্রধান, জেলা যুবদলের সহ-সভাপতি পারভেজ মল্লিক, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, নারায়ণগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি শহীদুল্লাহ রাসেল, জেলা সাংবাদিক সংগ্রাম পরিষদের সভাপতি শেখ মনির হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী মঞ্জুর এলাহী, শ্রমিকলীগ নেতা ইমান আলী, ফতুল্লার কাশিপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আল আমিন, মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ইব্রাহীম বাবু, মহানগর যুবদলের কার্যকরী সদস্য স¤্রাট হাসান সুজন প্রমূখ। এ সময় নারায়ণগঞ্জের মাঠ পর্যায়ের শতাধিক সংবাদকর্মী অনুষ্ঠানে উপস্থিত থেকে অনলাইনটির শুভ কামনা করে দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে উপস্থিত সকলের প্রতি অনলাইনটির প্রকাশক ও সম্পাদক মাসুদ রানা রনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনলাইনটির প্রকাশক মাসুদ রানা রনির সম্পাদনায় নির্বাহী সম্পাদক হিসেবে রয়েছেন রাশেদুল ইসলাম। এ ছাড়াও অনলাইনটিতে রয়েছেন বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ রনি ও ফটো সাংবাদিক সাজ্জাদুল হক।