রূপগঞ্জের তারাবো এলাকায় র‌্যাব-১১ এর অভিযানে চাঁদাবাজির অভিযোগে গ্রেপ্তার ১

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পরিবহন থেকে চাঁদাবাজির সময় একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। ওই সময় তার কাছ থেকে চাঁদা আদায়ের ৮ হাজার ৯১০ টাকা উদ্ধার করা হয়। ১৮ জুলাই শনিবার বিকেলে র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুুলিশ সুপার জসিম উদ্দীন চৌধুরী এ তথ্য জানান।

তিনি জানান, গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ১৮জুলাই শনিবার সকালে র‌্যাব-১১, সিপিএসসি এর অভিযানে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন তারাব বিশ¡ রোড ট্রাক স্ট্যান্ডে চাঁদা আদায়কালে ১জন চাঁদাবাজকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামী হলো মোঃ মরন চাঁন মিয়া (৫৫)। এ সময় তার দখল হতে চাঁদাবাজির নগদ ৮ হাজার ৯১০ টাকা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, একটি চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন তারাব বিশ¡ রোড এলাকায় ট্রাক স্ট্যান্ডে ট্রাক চালকদের কাছ থেকে ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক প্রতি মাসে প্রতি ট্রাক থেকে ১ হাজার ৫০০ টাকা থেকে ২ হাজার টাকা করে চাঁদা আদায় করে আসছে। নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানাধীন তারাব বিশ¡ রোড এলাকায় ট্রাক স্ট্যান্ডে ট্রাক থেকে চাঁদা আদায়কালে মোঃ মরন চাঁন মিয়া’কে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়।

এ সময় তার দখল হতে চাঁদাবাজির নগদ ৮ হাজার ৯১০ টাকা জব্দ করা হয়। উক্ত গ্রেপ্তারকৃত ও পলাতক আসামিরা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ ট্রাক চালকদের কাছ থেকে ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক প্রতি মাসে প্রতি ট্রাক থেকে ১ হাজার ৫০০ টাকা থেকে ২ হাজার টাকা পর্যন্ত অবৈধভাবে চাঁদা আদায় করে আসছে। গ্রেপ্তারকৃত আসামী পরস্পর যোগসাজশে উল্লিখিত যানবাহনের চালকদের নিকট হতে গুরুতর আঘাত ও ক্ষয়ক্ষতির ভয়ভীতি দেখিয়ে বলপূর্বক চাঁদা আদায় করে আসছে। এ সকল চাঁদাবাজদের অত্যাচারে ট্রাক চালকরা অতিষ্ঠ। চাঁদাবাজি বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।