শহীদ বাদল বেফাঁস মন্তব্য করে দায় চাপাচ্ছেন সাংবাদিকদের ঘারে

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সম্প্রতি বন্দরের একটি অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সেক্রেটারি আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল বক্তব্য রাখতে গিয়ে বেফাঁস মন্তব্য করে ফেলেছেন। তিনি বলেছিলেন, ‘বন্দরে আওয়ামীলীগের কোন এমপি নাই। বন্দরে আওয়ামীলীগের এমপি উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ রশিদ মিয়া।’ শহীদ বাদলের এমন মন্তব্যে চরম ক্ষোভ প্রকাশ করেন এ আসনের এমপি সেলিম ওসমান। খানপুুর হাসপাতালে একটি অনুষ্ঠানে শহীদ বাদলকে মতলবে ফিরে যেতে হবে বলেও মন্তব্য করেন। তবে শহীদ বাদল বেফাঁস মন্তব্য করে সেই দায় চাপাচ্ছেন সাংবাদিকদের ঘারে।

১৭ জুলাই শুক্রবার বন্দরের একটি অনুষ্ঠানে আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল বলেছেন, সাংবাদিকরা যোদ্ধার চেয়েও বেশী দামী। তারা যুদ্ধের ময়দানে জীবনের ঝুঁকি নিয়ে দায়িত্ব পালন করেন। আমি তাদের স্যালুট জানাই। কিছু সাংবাদিক আছে লেখনীর মাধ্যমে বিভ্রান্ত ছড়ায়। মঞ্চে বলি একটা লিখে আরেকটা। যারা বিভ্রান্ত ছড়ায়, বিদ্রুপ করে আমি তাদের প্রতিবাদ জানাই। এটা দোষের কিছু নয়।

শুক্রবার বিকেলে বন্দরের চৌরাপাড়া সোমবাড়িয়া বাজারে স্থানীয় আওয়ামীলীগ ও জয়বাংলামুক্তিযোদ্ধা প্রজন্মলীগ আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপন কর্মসূচি, ত্রাণ বিতরণ, মহামারী করোনায় শহীদদের স্মরণ এবং করোনা রোগ মুক্তির জন্য দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এস এম হুমায়ুন কবিরের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন মনির হোসেন মাস্টার, নূর হোসেন, ড. মোঃ কামরুজ্জামান, মোঃ আরিফুল ইসলাম, ফয়েজ আহমেদ, শাহজালাল, শ্যামল কুমার প্রমুখ।