সোনারগাঁয়ে প্রেমিক-প্রেমিকাকে ব্ল্যাকমেইল করে অর্থ আদায়ের চেষ্টা, এএসআই প্রত্যাহার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বাংলার তাজমহল এলাকায় বন্ধু রেস্তোরা নামের একটি খাবার হোটেলের কক্ষে প্রেমিক-প্রেমিকা আটক করে ব্লাকমেইলিংয়ের চেষ্টার অভিযোগে পুলিশের একজন এএসআইকে প্রত্যাহার করা হয়েছে।

জানাগেছে, ওই এএসআই রিয়াজ উদ্দিনের নির্দেশে প্রেমিক যুগলের কাছে টাকা দাবী করেছিল হোটেল মালিক। এমন অভিযোগে এএসআই রিয়াজকে প্রত্যাহার করে নারায়ণগঞ্জ জেলা পুলিশ লাইনে পাঠনো হয়েেেছ।

১৭ জুলাই বৃহস্পতিবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন তালতলা তদন্ত কেন্দ্রের ইনর্চাজ আহসানউল্লাহ। এ ঘটনায় হোটেল মালিক সবুজ সরকারকে আটক করেছে পুলিশ।

জানা যায়, উপজেলার জাঁমপুর ইউনিয়নের তাজমহল এলাকায় ঘুরতে আসেন আড়াইহাজার উপজেলার ছোট ফাউসা এলাকার মাহবুব নামের এক কলেজ পড়ুয়া ছেলে ও মেয়ে। এসময় তারা বন্ধু নামের একটি রেষ্টুরেন্টে দুপুরের খাবার খেতে গেলে হোটেল মালিক একটি কক্ষে বসতে বলেন।

পরে হোটেল মালিক বাহির থেকে কক্ষটি বন্ধ করে তালতলা তদন্ত কেন্দ্রের দায়িত্বরত এএসআই রিয়াজকে খবর দিলে রিয়াজ ঘটনাস্থলে এসে ছেলে মেয়েকে ভয়ভীতি দেখিয়ে ৫০ হাজার টাকা দাবি করে। নয়তো তাদের আটক করে থানায় নিয়ে যাওয়া হবে বলে জানায়। পরে বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে তালতলা তদন্ত কেন্দ্রের এসআই জয়নাল দ্রুত ঘটনাস্থল থেকে ছেলে মেয়েকে উদ্ধার করে তালতলা পুলিশ ফাঁড়িতে নিয়ে আসে।

এই বিষয়টি পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের নজরে আসলে এএসআই রিয়াজ উদ্দিনকে সাথে সাথে প্রত্যাহার করে নারায়ণগঞ্জ পুলিশ লাইনে নিয়ে যাওয়া হয় এবং ঘটনাস্থল থেকে হোটেল মালিকে আটক করেছে পুলিশ। এই ঘটনায় হোটেল মালিকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

তালতলা তদন্ত কেন্দ্রের ইনর্চাজ আহসান উল্লাহ বলেন, এই ঘটনায় রিয়াজকে প্রত্যাহার করেছেন। হোটেল মালিককে আটক করা হয়েছে। মেয়ে ও ছেলেকে পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।