প্রয়াত এরশাদের মৃত্যুবার্ষিকীতে সোনারগাঁয়ে দোয়া, মাস্ক বিতরণে এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টি ও এর অঙ্গসংগঠনের উদ্যোগে ১৪ জুলাই মঙ্গলবার বাদ আছর উপজেলার মোগরাপাড়া চৌরাস্তার আইয়ুব প্লাজায় এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁও) আসনের সংসদ সদস্য, কেন্দ্রীয় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, অতিরিক্ত মহাসচিব ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা।

এ সময় প্রধান অতিথি এমপি লিয়াকত হোসেন খোকা আগত সংগঠনের নেতাকর্মীদের কাছে প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের উপজেলা পদ্ধতি চালু সহ দেশের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের কথা তুলে ধরেন।

এ সময় শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ, জামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হানিফ, পিরোজপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূঁইয়া, উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধি সহ জাতীয় পার্টি ও এর অঙ্গসংগঠনের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। পরে মোনাজাত শেষে সবার মাঝে মিষ্টি ও স্বাস্থ্য সুরক্ষায় কে এন ৯৫ মাস্ক এবং স্যানিটাইজার বিতরণ করা হয়।