রূপগঞ্জে ইউএনও সহ ৫ জন সরকারি কর্মকর্তাকে বিদায়ী সংবর্ধনা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগম সহ ৫ জন কর্মকর্তাকে বিদায়ী সংবর্ধনা দিয়েছে উপজেলা প্রশাসন। ১৩ জুলাই সোমবার উপজেলা পরিষদ মিলনায়তনে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

বিদায়ী সংবর্ধানে অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে বক্তব্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। অন্য আরো যাদের বিদায়ী সংবর্ধনা দেয়া হয়েছে তারা হলেন, সহকারী কমিশনার (ভূমি) তরিকুল ইসলাম (পদোন্নতি), উপজেলা কৃষি কর্মকর্তা তাজুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনিরুল ইসলাম ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মফিজুল ইসলাম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভূঁইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, ভাইস চেয়ারম্যান শাহরিয়ার ভূঁইয়া পান্না সোহেল, সহকারী কমিশনার (ভূমি) আফিফা খান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার সাইদ আল মামুন, রূপগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হাসান, আওয়ামীলীগ নেতা হাবিবুর রহমান হাবিব, কাঞ্চন পৌরসভা মেয়র রফিকুল ইসলাম রফিক, রূপগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছালাউদ্দিন ভুঁইয়া, দাউদপুর ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর, ভোলাবো ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন টিটু প্রমূখ।

বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মমতাজ বেগমব বলেন, আমি কখনো দায়িত্ব অবহেলা করি নাই। দুর্নীতির উর্ধ্বে থেকে কাজ করার চেষ্টা করছি। প্রধানমন্ত্রীর নিদেশ বাস্তবায়নের জন্য মাঠে থেকে কাজ করেছি। কি কাজ করেছি সেটা রূপগঞ্জবাসী বলতে পারবে।