শ্রেষ্ঠ উপজেলা নিবাহী কর্মকর্তা নাহিদা বারিক, সেন্টু চেয়ারম্যানের শুভেচ্ছা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিশ্ব জনসংখ্যা দিবস-২০২০ এ জেলার মধ্যে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে নির্বাচিত হয়েছেন নারায়ণগঞ্জ সদর উপজেলার নাহিদা বারিক হয়েছে। ইউএনও নাহিদা বারিকের অক্লান্ত পরিশ্রম আর মেধা-বুদ্ধি কাজের মাধ্যমে পেয়েছেন এ শ্রেষ্ঠত্বের কৃতিত্ব। আর এ সাফল্য অর্জনের জন্য ইউএনও নাহিদা বারিককে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মনিরুল আলম সেন্টু।

১১ জুলাই শনিবার রাতে এক বিবৃতিতে তিনি এ শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এর আগে উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে মা ও শিশু কল্যাণ কেন্দ্র, ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণকেন্দ্র এবং স্যাটেলাইট ক্লিনিকে পরিবার পরিকল্পনা, মা ও শিশুস্বাস্থ্য সেবা প্রদান সহ বিভিন্ন কারণে জেলা প্রশাসক মো. জসিম উদ্দিনের হাত থেকে বিশ্ব জনসংখ্যা দিবস ২০২০ এর জেলার শ্রেষ্ঠ উপজেলার পুরস্কার পান ইউএনও নাহিদা বারিক।

পুরস্কার প্রদানের সময় নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন মো. ইমতিয়াজ আহমেদ, জেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. বশির উদ্দিন সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শ্রেষ্ঠত্বের পুরস্কার হাতে পেয়ে ইউএনও নাহিদা বারিক বলেন, যেকোন প্রাপ্তি বা স্বীকৃতি আনন্দের। এই স্বীকৃতি কাজের প্রতি আরও দায়বদ্ধতা বাড়িয়ে দেবে। এই পুরস্কার আগামীতে আরও ভালো কাজ করতে আমাকে উৎসাহ জোগাবে।