সাংবাদিকদের উদ্দেশ্যে সেলিম ওসমান: খোঁচাখুঁচি কইরেন না!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সাংবাদিকদের উদ্দেশ্য করে জাতীয় পার্টির এমপি একেএম সেলিম ওসমান বলেছেন, খোঁচাখুচি কইরেন না! করোনা কিভাবে দূর করা যায় তা নিয়ে লিখেন। যারা দুর্নীতিবাজ তাদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধারা সব সময় কাজ করে যাবে।

তিনি বলেন, নারায়ণগঞ্জের উন্নয়নে সিটি কর্পোরেশনকে নিয়ে বসতে হবে। কেননা ৭০% ভোট আমার ও মেয়রের।

তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে আরোও বলেন, কিভাবে করোনা থেকে মুক্তি পাওয়া যায় তা নিয়ে লেখালেখি করেন। আমরা দুর্নীতিমুক্ত ও করোনার জন্য আমরা মুক্তিযোদ্ধারা যুদ্ধ করে যাব। আমার মুক্তিযোদ্ধা ভাইয়েরা যেন সচেতন হয়ে চলাফেরা করেন। প্রয়োজনে আমরা আপনাদের জন্য ৮টা বেড রাখবো।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নারায়ণগঞ্জ জেলা শাখার আয়োজনে করোনা মহামারীতে শহীদ সকল মুক্তিযোদ্ধা সহ সদ্য প্রয়াত বীর মুক্তিযোদ্ধা যুদ্ধকালীন কমান্ডার মো.আমিনুর রহমানের স্মরণে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে এসব কথা বলেন এমপি সেলিম ওসমান।

১০ জুলাই শুক্রবার বাদ আসর নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক মো. জসিম উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান।

জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মোহাম্মদ আলী তার বক্তব্যে বলেন, আজকে আমিনুর রহমান আমাদের মাঝে নেই। তার স্মরণে রূপগঞ্জ, আড়াইহাজার, বন্দর বিভিন্ন জায়গায় দোয়ার আয়োজন করেছি। জেলার মুক্তিযোদ্ধাদের যত সমস্যা অনুষ্ঠানের আয়োজনে শলাপরামর্শ সঙ্গী হিসাবে বুদ্ধি দিতেন। আজ আমাদের মাঝে তিনি নেই। এই অনুষ্ঠানে সকলের কাছে তার আত্মার মাগফেরাত কামনা করছি।

আলোচনা সভায় জেলা সাবেক কমান্ডার মোহাম্মদ আলী সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিক, জেলা ডিপুটি কমান্ডার অ্যাডভোকেট নূরুল হুদা, সাবেক কমান্ডার সামিউল্লাহ মিলন, সদর কমান্ডার শারজাহান ভূঁইয়া জুলহাস, দেলোয়ার হোসেন দুলু, নূর আলম, মহউদ্দিন, আফজাল হোসেন, রমিজ উদ্দিন, শের মোহাম্মদ, মো.হোসেন, সামসুল হক, মাহামুদ হারুন, তোফাজ্জল হোসেন তপু প্রমূখ।