রাজপথের ত্যাগীদের হাতে ছাত্রদলের নেতৃত্ব চায় বন্দরের নেতারা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিগত সময়ে রাজপথের আন্দোলন সংগ্রাম মিটিং মিছিল ও গ্রহণযোগ্যতার উপর ভিত্তি করে যেনো নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের আওতাধীন বন্দরের কমিটি গঠন করা হয় সেই দাবি তুলেছেন বন্দরের ছাত্রদলের নেতাকর্মীরা।

তাদের দাবি কোন গ্রুপিংয়ের কারনে যেনো সক্রিয় কোন নেতাকর্মীকে বঞ্চিত না করা হয়। গ্রুপিংয়ের বাহিরে গিয়ে নিরপেক্ষ দৃষ্টিতে ত্যাগী নেতাদের হাতেই যেনো বন্দর ছাত্রদলের নেতৃত্ব তুলে দেয়া হয় সেই বিষয়ে মহানগর ছাত্রদলের শীর্ষ নেতাদের প্রতি আহ্বান জানিয়েছেন তারা।

এসব বিষয় নিয়ে ১০ জুলাই শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জ মহানগরীর ২৬নং ও ২৭নং ওয়ার্ড ছাত্রদলের নেতাকর্মীদের নিয়ে এক সাংগঠনিক বৈঠকে এসব দাবি ওঠে।

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সহ-সভাপতি রাসেল আহম্মেদের উদ্যোগে ছাত্রদলের নেতাকর্মীদের নিয়ে সাংগঠনিক বিষয় নিয়ে আলোচনা করা হয়। ওই বৈঠকে সকল নেতাকর্মীদের একটাই দাবি বন্দরে ছাত্রদলের কমিটি গঠনের ক্ষেত্রে রাজপথের সক্রিয় ভুমিকা, হামলা মামলা নির্যাতন, ত্যাগ এবং ছাত্রদলের নেতাকর্মীদের মাঝে গ্রহণযোগ্য এমন ব্যক্তিদের হাতে যেনো কমিটির নেতৃত্ব তুলে দেয়া হয়। সেক্ষেত্রে মহানগর ছাত্রদলের শীর্ষ নেতাদের গ্রুপিংয়ের কারনে যেনো কোন যোগ্য ও ত্যাগী নেতাকে পদ বঞ্চিত না করা হয়। এসব দাবি তোলা হয়।

ওই সময় মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান, রাহি, সদস্য মিঠু, অহিদুল, আকাশ, হাসান, শাকিল ও জহিরুল সহ ছাত্রদলের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।