ডিশ ব্যবসা নিয়ন্ত্রণ নিতে সিদ্ধিরগঞ্জে সাবেক ও বর্তমান কাউন্সিলর গ্রুপের মাঝে সংঘর্ষ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ডিশ ব্যবসা দখলকে কেন্দ্র করে সিটি কর্পোরেশনের সাবেক ও বর্তমান দুই কাউন্সিলর গ্রুপের সংঘর্ষে ৯ জন আহত হয়েছেন। ৭ জুলাই মঙ্গলবার দুপুর ১টায় সিদ্ধিরগঞ্জের কদমতলী সরকারী এমডব্লিউ কলেজের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানায়, নাসিক ৭নং ওয়ার্ডের কদমতলী এলাকায় জাহাঙ্গীর খান, শাহাবুদ্দিন প্রধান, নুরুল ইসলাম প্রধান, মমতাজ ও ওয়ার্ড কাউন্সিলর আলী হোসেন আলার ছেলে আলামিন ডিস ব্যবসা পরিচালনা করে আসছিল।

ব্যবসার দখল নিতে ৬জুলাই সোমবার রাতে নাসিক ৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম মন্ডলের শেল্টারে আমির হোসেন কুট্টি ও রাসেলের নেতৃত্বে একটি দল ডিশ লাইনের তার কেটে নিয়ে যায়। এতে জাহাঙ্গীর খান বাদী হয়ে মঙ্গলবার সকালে সিদ্ধিরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

পরে দুপুর ১টার দিকে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মজিবুর রহমান অভিযোগের তদন্ত করতে গেলে পুলিশের উপস্থিতিতে আমির হোসেন কুট্টি ও রাসেলের নেতৃত্বে শতাধিক লোক লাঠিসোঁটা নিয়ে প্রতিপক্ষের উপর হামলা করে। এসময় উভয় পক্ষের সংঘর্ষে এলাকা রণক্ষেকেত্রে পরিণত হয়।

সংঘর্ষে নুরুল ইসলাম প্রধান, জাহাঙ্গীর খান, রনি, সুমন, হাসান ও ইসলামসহ উভয় পক্ষের কমপক্ষে ৯ জন আহত হয়। আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া ( জেনারেল) হাসপাতালে পাঠায়। এসময় ঘটনাস্থল থেকে ইছহাক, তুষার, আকাশ নামে ৩ জনকে আটক করেছে পুলিশ।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামরুল ফারুক জানান, সংঘর্ষের ঘটনায় ৩ জনকে আটক করা হয়েছে। ঘটনার তদন্ত করে ব্যাবস্থা নেওয়া হবে। আইনশৃঙ্খলা অবনতি হয় এমন কাজ করলে কাউকে ছাড় দেওয়া হবে না