‘এমপি সেলিম ওসমানের প্রচেষ্টায় আমি বিনাপ্রতিদ্বন্ধিতায় উপজেলা পরিষদ চেয়ারম্যান’

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি এমএ রশিদ তার বক্তব্যে নারায়ণগঞ্জ-৫(শহর-বন্দর) আসনের এমপি একেএম সেলিম ওসমান সম্পর্কে বলেছেন, আপনারা জানেন নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি একেএম সেলিম ওসমান সবাইকে সাথে নিয়ে কাজ করতে ভালোবাসেন। আপনারা ইতোপূর্বে দেখেছেন তার কাছে কোন দল নেই। করোনা ভাইরাসের মধ্যে তিনি তার ব্যক্তিগত উদ্যোগে বন্দরে হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছেন।

এমএ রশিদ আরও বলেন, এমপি সেলিম ওসমান বন্দরে শিক্ষাক্ষেত্রে আমুল পরিবর্তন এনেছেন। তার মত দানবীর এমপি সারা বাংলাদেশে একজনও খুঁজে পাবেন না।

তিনি বলেন, আমি আমার নিজের ইচ্ছায় রাজনীতি করি। জনগণের কল্যাণে আমাকে কাজ করতে হয়। এমপি সেলিম ওসমানের একান্ত প্রচেষ্টায় আমি বিনাপ্রতিদ্বন্ডিতায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আমাকে দুই বছর সময় দিন। ২ বছরে বন্দরে কোন কাঁচা সড়ক থাকবে না।

নারায়ণগঞ্জের বন্দরে কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে মুজিব শতবর্ষ ও বাংলাদেশ আওয়ামীলীগের ৭১তম প্রতিষ্ঠাবাষির্কী উপলক্ষে আলোচনা সভা ও বৃক্ষরোপন কর্মসূচির অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখতে গিয়ে এসব কথা বলেন তিনি।

৬ জুলাই সোমবার বিকেল বিকেলে বন্দর উপজেলার আলীনগর ঈদগাহ ময়দানে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনা পরিস্থিতিতে বিচক্ষণতার সাথে দূর্যোগ মোকাবিলা করছেন। আমার নেত্রীর নির্দেশনায় আমরা মুজিব শতবর্ষ ও আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রতিটি ইউনিয়নে বৃক্ষরোপন কর্মসূচি শুরু করেছি। নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুক্তিযুদ্ধের বীর সেনাপতি একেএম সেলিম ওসমানকে এমপি হিসেবে পেয়ে আমরা সত্যিকার অর্থেই গর্বিত। তিনি গণমানুষের নেতা। তার অবদান কখনো ভুলবার নয়। তিনি নারায়ণগঞ্জ সদর-বন্দরে শিক্ষাখাতসহ ব্যাপক উন্নয়নের করেছেন। অসহায় মানুষের আর্তনাদ শুনলেই তিনি সঙ্গে সঙ্গে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন। প্রতিবন্ধীদের বাড়িতে গিয়ে খাবার পৌছে দিয়েছেন। একজন সংসদ সদস্য হয়ে মানুষের পাশে এভাবে কেউ দাড়ায় আমি কখনো দেখিনি। এমন দানবীর এমপি বাংলাদেশে সহজে চোখে পড়েনা। করোনা মহামারীতে কর্মহীন মানুষের জন্য তার সহায়তা অস্বীকার্য। আমরা এমন এমপি বার বার চাই। পাশাপাশি এমপি সেলিম ওসমানসহ তার পরিবারের সুস্বাস্থ্য কামনা করছি।

কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আমিরুজ্জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক একেএম ইব্রাহিম কাশেমের সঞ্চলনায় আলোচনা সভা ও বৃক্ষরোপন কর্মসূচি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বন্দর উপজেলা আওয়ামীলীগ নেতা মঞ্জুর হাসান মঞ্জু, কলাগাছিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি বাচ্চু প্রধান, আওয়ামীলীগ নেতা সাহাদাত হোসেন, বন্দর থানা আওয়ামীলীগ নেতা

কামরুল হাসান জজ মিয়া, বন্দর থানা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক আবদুল্লাহ বাবু, কেন্দ্রীয় চলচিত্রলীগ নেতা দেলোয়ার হোসেন মদিল, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের নেতা ইয়ানূর মিয়া, কলাগাছিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোক্তার উদ্দিন মুক্ত, কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহীন তাহেরী সিনহা, ২নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা হারিছ, শাহজাহান ও টুটুল প্রমূখ।