নারায়ণগঞ্জের কোন সাংবাদিককে হয়রানি করা হবে না: এসপি জায়েদুল আলম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

গণমাধ্যমে ক্ষুদে ওষুধ দোকানীদের হয়রানীর অভিযোগ নিয়ে সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি নারায়ণগঞ্জ শাখা সভাপতি শাহজাহান খাঁন। গত ১ জুলাই সমিতি লগোযুক্ত একটি প্যাডে লিখিত আকারে তিনজনকে অভিযুক্ত করে সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বরাবর অভিযোগ জমা দিয়েছেন শাহাজাহান খাঁন।

স্থানীয় একটি পত্রিকার সূত্রে সাংবাদিকরা জানতে পারেন তাদের বিরুদ্ধে লিখিত অভিযোগটি করা হয়েছে। যেখানে এসএমএইচ টিটু, সৈয়দ সিফাত আল রহমান লিংকন, মো: তাহের হোসেনকে অভিযুক্ত করা হয়।

এর মধ্যে সৈয়দ সিফাত আল রহমান লিংকন অনলাইন সংবাদ মাধ্যম নারায়ণগঞ্জ বার্তা টুয়েন্টিফোর এর সম্পাদক ও আনন্দ টিভির নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি, মো. তাহের হোসেন নারায়ণগঞ্জ নিউজ আপডেট ডটকম এর সম্পাদক।

মুঠোফোনে নাারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মো. জায়েদুল আলম সাংবাদিকদের বলেন, সাংবাদিকদের বিরুদ্ধে এখনো কোন মামলা হয়নি। তাছাড়া এমন কিছু হলে অবশ্যই দায়িত্বশীলতার সাথে আমরা কাজ করবো। কিন্তু কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির সভাপতি শাহাজাহান খাঁন এর একটি অভিযোগের কথা শুনেছিলাম। কিন্তু আইন তার নিজস্ব গতিতে কাজ করবে, তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে এতে সাংবাদিকদের কোন রকম হয়রানি করা হবেনা।