রাজশাহী থেকে উন্নতমানের আম গাছের ৩ হাজার চারা এনেছেন তৈমূর আলম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

রাজশাহী বন বিভাগ থেকে ৩ হাজার উন্নতমানের আম গাছের চারা এনেছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। নারায়ণগঞ্জে ৩০ হাজার বৃক্ষরোপণ কর্মসূচির ঘোষণা দিয়েছেন তিনি।

৪ জুলাই শনিবার নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ সাধারণ সম্পাদক খন্দকার তুহিন পারভেজ আলাল এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের স্বনির্ভর কর্মসূচির আওতায় অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার ঘোষিত ‘একটি বাড়ী, একটি খাদ্যভান্ডার’ কর্মসূচি বাস্তবায়নের জন্য নারায়ণগঞ্জ জেলার প্রতি থানায় এ বৎসর ৩০ হাজার বৃক্ষরোপণের কাজ এগিয়ে যাচ্ছে।

প্রতিদিনই কোন না কোন ইউনিয়নে বৃক্ষরোপন করা হবে, ইনশাআল্লাহ। এ জন্য মোট ৩’শ নেতাকর্মী স্বেচ্ছাশ্রমে বৃক্ষ রোপন ও বৎসর ব্যাপী পরিচর্যা করবেন।

এ জন্য গণসচেতনা বৃদ্ধির জন্য ১ হাজার টি-শার্ট প্রস্তুত করা হয়েছে। রাজশাহী বন বিভাগ থেকে ৩ হাজার উন্নতমানের আম গাছের চাড়া আনা হয়েছে। বৃক্ষ রোপনে গণসচেতনা বৃদ্ধির জন্য জাতীয়তাবাদী ওলামা দলের নারায়ণগঞ্জ জেলা শাখা একটি পোষ্টার প্রকাশ করছে। বৃক্ষ রোপন কর্মসূচী সফল করার জন্য মজলুম জননেতা তৈমূর আলম খন্দকার সকলের সহযোগীতা চেয়েছেন এবং দলমত নির্বিশেষে যারাই এ কাজে এগিয়ে আসবেন তাদেরকেই “একটি বাড়ী, একটি খাদ্য ভান্ডার” আন্দোলনে সম্পৃক্ত করা হবে।