ওয়ার্ডবাসীর আস্থা অর্জন: কাউন্সিলর পদে আবারো খোরশেদকে চায় ওয়ার্ডবাসী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকন:

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদের ভুমিকায় অভিভূত ওয়ার্ডবাসী। করোনা পরিস্থিতিতে জনগণের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের চেয়ে লাশ দাফনে ভুমিকা রেখে আলোচিত হয়েছেন তিনি। বিষয়টি ব্যাপক প্রশংসা পায়। তার এই ভুমিকায় কেউ কেউ বীর বাহাদুর, কেউ কেউ করোনার হিরো আখ্যায়িত করছেন। কেউ কেউ আবেগাপ্লুত হয়ে তাকে সিটির মেয়র পদেও দেখতে চাইছেন! যে কারনে খোরশেদ বারবার এ বিষয়ে মানুষকে জানাচ্ছেন- রাজনীতির জন্য তিনি কাজ করছেন না। মেয়র হিসেবে দেখতে চাওয়ার বিষয়টি নিয়ে তিনি বিব্রতবোধ প্রকাশ করেছেন বেশকবার।

কিন্তু ওয়ার্ডবাসী বলছেন- সিটি কর্পোশেনের দুইবার এবং পৌরসভা থাকাকালীন সময়ে একই ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন। ওয়ার্ডবাসী তাকে আবারো কাউন্সিলর পদে দেখতে চান। ওয়ার্ডবাসী বলছেন- খোরশেদের এমন ভুমিকায় তিনি আবারো কাউন্সিলর পদে নির্বাচিত হওয়ার যোগ্যতা অর্জন করেছেন। মানুুষ তাকে ভালবেসেই ওয়ার্ড কাউন্সিলর পদে আবারো দেখতে চান।

জানাগেছে, গত ২৫ মার্চ থেকে করোনা পরিস্থিতিতে দেশের সকল প্রতিষ্ঠান বন্ধ করে দেয় সরকার। সেই থেকে করোনার সংক্রমণ ঠেকাতে কাউন্সিলর খোরশেদ হ্যান্ড স্যানিটাইজার তৈরি করে বিতরণ করেন। তিনি দাবি করেছেন- ৬০ হাজার হ্যান্ড স্যানিটাইজার তৈরি করে বিতরণ করেছেন।

এরপর যখন করোনায় আক্রান্ত হয়ে এবং করোনার উপসর্গ নিয়ে মানুষ মৃত্যুবরণ করেন তখন তার আত্মীয়স্বজনও এগিয়ে আসছিল না। এমন পরিস্থিতিতে ওইসব লাশ দাফনে এগিয়ে আসেন খোরশেদ। সেই সঙ্গে হিন্দু সম্প্রদায়ের লাশ সৎকারেও ভুমিকা রাখেন।

এসব কারনে তিনি ওয়ার্ডবাসীর মাঝে আরো জনপ্রিয় হয়ে ওঠেন এবং ওয়ার্ডবাসীর আস্থার প্রতিদান দেন। যে কারনে ওয়ার্ডবাসী বলছেন- খোরশেদকে আবারো ওয়ার্ডের জনপ্রতিনিধি হিসেবে দেখতে চাই। কারন এই ওয়ার্ডে খোরশেদের মত নেতৃত্ব পাওয়া কঠিন।