সোনারগাঁও উপজেলা শহীদ জিয়া ছাত্র পরিষদের আংশিক কমিটির অনুমোদন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা শহীদ জিয়া ছাত্র পরিষদের ২৩ সদস্য বিশিষ্ট আংশিক কমিটির অনুমোদন দেয়া হয়েছে। আংশিক কমিটিতে সুমন মাহমুদকে সভাপতি ও আবুল কালামকে সাধারণ সম্পাদক করা হয়।

২৭ জুন শুক্রবার নারায়ণগঞ্জ জেলা শহীদ জিয়া ছাত্র পরিষদের সভাপতি শাওন মুহাম্মদ জিসান ও সাধারণ সম্পাদক আসিফ প্রধান স্বাক্ষরিত ওই কমিটির অনুমোদন দেন।

২৩ সদস্য এ কমিটিতে অন্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি সজিব হাসান, সহ-সভাপতি রাব্বি, আমিনুল, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক লিমন, যুগ্ম সম্পাদক মোঃ সুমন, মিরাজ হোসেন, রনি, রহমতউল্লাহ, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেন তুহিন, সহ-সাংগঠনিক সম্পাদক আলী মিয়া, সাজ্জাদ, উজ্জল, আদনান শরীফ, প্রচার সম্পাদক মোঃ নাজমুল হাসান, দপ্তর সম্পাদক বিপ্লব, হোসেন আল আমিন এবং সদস্য পদে রয়েছেন- রমজান, আলমগীর, সবুজ, ইউসুফ, শাকিল ও মোঃ সজিব।

নবগঠিত শহীদ জিয়া ছাত্র পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, বহু প্রতিক্ষিত এ কমিটি ঘোষণার ফলে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আপোষহীন নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার হাতকে আরো শক্তিশালী করতে পারবো। বিএনপির ঘোষিত সকল কার্যক্রম এ কমিটির নেতাদের অংশগ্রহণের মাধ্যমে বেগমান হবে আমরা বিশ্বাস করি।