সোনারগাঁয়ে ইউপি মেম্বারকে মারধর, হামলা বাড়িঘর ভাংচুর

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় পূর্বশক্রতার জের ধরে সাদিপুর ইউনিয়ন পরিষদের মেম্বার (সদস্য) নুর হোসেনের বাড়িতে হামলা করেছে প্রতিপক্ষের লোকজন- এমন অভিযোগ ওঠেছে। এসময় নুর হোসেনকে পিটিয়ে মারাত্মক আহত করে বাড়িঘরে ভাংচুর করে। ২৫জুন বৃহস্পতিবার দুপুর ২টার দিকে রস্কর বাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় এলাকাবাসী জানান, উপজেলার সাদিপুর ইউনিয়ন পরিষদের সদস্য মুক্তিযোদ্ধা নুর হোসেনের সাথে একই ইউনিয়নের আন্দারমানিক গ্রামের হযরত আলীর সাথে র্দীঘদিন ধরে বিরোধ চলছে। এর জের ধরে বৃহস্পতিবার দুপুর ২টার দিকে হযরত আলীর নেতৃত্বে ৮/১০ জনের একটি দল দেশীয় অস্ত্র সজ্জেসজ্জিত হয়ে নুর হোসেনের বাড়ীতে হামলা চালায়।

এসময় হামলাকারীদের বাধা দিলে নুর হোসেনকে পিটিয়ে মারাত্মক আহত করে বাড়িঘর ভাংচুর করে। এসময় তার ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে হযরত আলী নামের এক সন্ত্রাসীকে আাটক করে গণধোলাই দেয়। এই ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে হযরত আলীকে উদ্ধার করে নিয়ে যায়।

আহত নূর হোসেনের ছেলে সেলিম মিয়া অভিযোগ করেন- আগেও আমার বাবার উপর তারা হামলা করেছিল। এ ঘটনায় আইনের আশ্রয় নিব। তাই হামলাকারীদের বিচারের দাবী জানাই।

তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) আহসান উল্লাহ জানান, ইউপি সদস্যের বাড়িতে হামলা করছে এমন ঘটনা ৯৯৯ থেকে জানিয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।