ওয়ার্ডবাসীর মাঝে অব্যাহত কাউন্সিলর শকুর পুষ্টিকর খাদ্য বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১২নং ওয়ার্ডের খানপুর ব্রাঞ্চ রোড পশ্চিম ও পূর্ব এলাকার প্রায় ৫’শ পরিবার প্রতি করোনা সময়ে পুষ্টি চাহিদা পূরণে প্রোটিন সমৃদ্ধ ১২টি ডিম ও ১লিটার করে মিল্ক ভিটা দুধ বিতরণ করেছেন কাউন্সিলর শওকত হাসেম শকু।

একটি ব্যবসায়িক প্রতিষ্ঠানের অর্থায়নে সপ্তাহব্যাপী সাড়ে ৩ হাজার পরিবারকে এই কর্মসূচির চতুর্থ দিনে তিনি এসব খাদ্য বিতরণ করেন।

২৪ জুন বুধবার দুপুর দেড়টায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১২নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় থেকে সপ্তাহব্যাপী ৩৫০০ পরিবারের মাঝে ডিম ও দুধ বিতরণের ৫’শ পরিবারকে দেন।

শওকত হাসেম শকু বলেন, মহামারী করোনা সময়ে আপনাদের এই প্রোটিন সমৃদ্ধ ডিম ও দুধ দেয়া হচ্ছে। বিত্তবানদের জন্য সকলের দোয়া করবেন যারা সহযোগীতা করছেন। ছোট ছোট দিয়ে আপনাদের মাঝে বড় কিছু করতে চাই। করোনা আগ থেকে আপনাদের সেবায় নিয়োজিত রয়েছি। যে পর্যন্ত বেচেঁ থাকবো আপনাদের দেয়া দায়িত্ব পালন করে যাবো। আপনাদেরও আমাকে সেই দায়িত্ব পালনের সহযোগিতা ও ভরসা দিতে হবে। কোন মানুষ একা এলাকা উন্নয়ন করতে পারেনা, যদি সমাজ তার পাশে না থাকে।

তিনি আরো বলেন, খানপুর হাসপাতাল তো এখন করোনা হাসপাতাল, সেখানে করোনায় সন্দেহে হলে ডাক্তারের পরামর্শে করোনা পরীক্ষা করাবেন। করোনা হলেই, যে মানুষ মারা যায়, সেটা কিন্তু ভুল। ডাক্তারের পরামর্শ ও নিয়মিত ঔষধ সেবন এবং পরিবার থেকে কিছু দূরত্ব বজায় রাখতে পারলেই করোনা রোগীরা সুস্থ হয়ে উঠে।

এ সময় তিনি মহামারী করোনা সময়ে এই অসহায় পরিবাদের পাশে দাড়ানো জন্য বিত্তবানদের প্রতি আহবান জানান। স্বাস্থ্য ও খাদ্য পর পুষ্টি চাহিদা পূরণে প্রোটিন সমৃদ্ধ ডিম ও দুধ বিতরণ কর্মসূচীতে ওয়ার্ডবাসী কাউন্সিলর শওকত হাসেম শকুকে সাধুবাদ ও ধন্যবাদ জ্ঞাপন জানিয়েছেন।

উল্লেখ্য, ২১জুন রবিবার দুপুর দেড়টায় নিজ কার্যালয় থেকে সপ্তাহব্যাপী সাড়ে ৩ হাজার পরিবারের মধ্যে প্রথম দিনের ৫’শ পরিবারকে এই ডিম ও দুধ বিতরণ উদ্বোধন করেছিলেন তিনি। রবিবার মিশনপাড়া ও বাগে জান্নাত, সোমবার উত্তর চাষাড়া ও চাঁনমারী, মঙ্গলবার ইসদাইর, জামতলা ও পিলকুনী সুইপার কলোনী, বৃহস্পতিবার সরদারপাড়া ও বৌবাজার, শনিবার খানপুর মেইন রোড, পরের রবিবার নিউখানপুর ও সোমবার ডনচেম্বার এলাকায় দেয়া হবে।