আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে মহানগরীর ১৩নং ওয়ার্ডে দোয়া মাহফিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ আওয়ামীলীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগর ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২৩ জুন মঙ্গলবার বাদ এশা নারায়ণগঞ্জ মহানগরীর ১৩নং ওয়ার্ডের মাসদাইর এলাকায় ওয়ার্ড আওয়ামীলীগের কার্যালয়ে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এতে উপস্থিত ছিলেন- মহানগর ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জহিরুল আহসান, ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি নিজাম উদ্দিন ভূঁইয়া, জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সহ-সভাপতি আবদুস সালাম খন্দকার সেলিম, আওয়ামীলীগ নেতা মোঃ রবু খান, মোঃ দুলু, মহিউদ্দিন, শাহাজাহান প্রধান, জতীন্দ্র বাবু, মোঃ চান মিয়া, নজরুল খন্দকার, মোঃ ইউনুছ, বিপ্লব, লিটন, নাসির, আলম, আনোয়ার, মোঃ সেলিম, পাবেল, সোহাগ, আমিয়, ফাহিম প্রমুখ।

এ সময়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সদ্য প্রয়াত আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম, ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোঃ আবদুল্লাহ ও সিলেটের সাবেক মেয়র বদরউদ্দিন আহমেদ কামরানের বিদেহী আত্মার মাগফেরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং মহামারী করোনা ভাইরাস থেকে দেশবাসীর মুক্তি কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয়।