সোনারগাঁয়ে বিএনপি নেতার তত্ত্বাবধানে বিদ্যানন্দ ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নের এলাকার ৬টি গ্রামের ১৭০টি অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে বিদ্যানন্দ ফাউন্ডেশন।

২১ জুন রবিবার সকালে এ সংগঠনটি উপজেলার জামপুর ইউনিয়নের মকিমপুর, মিরেরবাগ, কদমতলী, জামপুর, নাগেরকান্দি, বাইরেকান্দি গ্রামে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

জামপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ও শিল্পপতি আল মুজাহিদ মল্লিকের সার্বিক তত্ত্বাবধানে ১৭০টি অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।

খাদ্য বিতরণকালে উপস্থিত ছিলেন- গিয়াস উদ্দিন, আমির হোসেন, মোতালিব মিয়া, হান্নান, আলমগীর হোসেন, আবু সায়ীদ, সেলিম হোসেন দিপু, মাসুম মিয়া, আবদুল গাফফার, রোকন, ইউসুফ, তারেক, আব্দুর রহমান, আলমগীর ও শাহীন। এদের দুএকজন বাদে বাকিরা বিএনপির রাজনীতিতে সরাসরি জড়িত।

এর আগের দিন ২০জুন শনিবার বিকেলেও উপজেলার বারদী ইউনিয়নের বারদী এলাকায় হিন্দু সম্প্রদায়ের ২০০ অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বিদ্যানন্দ ফাউন্ডেশন। এতে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বিএনপির এই নেতা আল মুজাহিদ মল্লিক।

এদিকে ১৮ জুন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৮নং ওয়ার্ডে ৭’শ মানুষকে ৯ ঘন্টা দাঁড় করিয়ে রেখেও খাবার দেয়নি এই সংগঠনটি। যা নিয়ে স্থানীয় অনলাইনেও সংবাদ প্রকাশিত হয়েছে। ওই ঘটনায় চরম ক্ষোভ প্রকাশ করেন ওই ওয়ার্ডের কাউন্সিলর কবির হোসাইন। পরবর্তীতে তিনি নিজ তহবিল থেকে প্রতিজনকে ৪ কেজি করে চাল বিতরণ করেন।