করোনাতেই ফিরছে ক্রিকেট: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট দল ঘোষণা করলো ইংল্যান্ড

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

ক্রিকেটপ্রেমীদের দীর্ঘ অপেক্ষার প্রহর শেষ হবে আগামী মাসে। ইংল্যান্ডের বিপক্ষে তিনটি টেস্ট খেলতে ক্যারিবীয়রা ইতোমধ্যে পাড়ি জমিয়েছে স্বাগতিকদের মাটিতে। এই সিরিজকে সামনে রেখে ৩০ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে ইংল্যান্ড।

৮ জুলাই থেকে টেস্ট সিরিজ শুরু হবে, স্বাগতিক দল যার আনুষ্ঠানিক অনুশীলন শুরু করবে আগামী ২৩ তারিভ থেকে। ৩০ সদস্যের স্কোয়াড থেকে প্রথম টেস্টের দল বাছাই করা হবে তিনদিনের প্রস্তুতি ম্যাচের পর।

টেস্ট সিরিজের জন্য ঘোষিত দলে ফিরেছেন অলরাউন্ডার মঈন আলী, ইতোপূর্বে যিনি লঙ্গার ভার্সন থেকে বিরতি নিয়েছিলেন। দলে ৮ জন ক্রিকেটার রয়েছেন, এখনো যাদের টেস্টে অভিষেক হয়নি।

তিন ম্যাচ সিরিজের এই টেস্ট সিরিজটি দুটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে। ৮ জুলাই সিরিজের প্রথম টেস্ট শুরু হবে অ্যাজেস বোলে। সিরিজের দ্বিতীয় টেস্ট শুরু হবে ১৬ জুলাই এবং তৃতীয় টেস্ট হবে ২৪ জুলাই। দ্বিতীয় ও তৃতীয় ম্যাচের ভেন্যু ওল্ড ট্রাফোর্ড।

একনজরে দুই দলের টেস্ট স্কোয়াড:

ইংল্যান্ড: মঈন আলী, জেমস অ্যান্ডারসন, জফরা আর্চার, জনি বেয়ারস্টো, ডম বেস, জেমস ব্রেসি, স্টয়ার্ট ব্রড, রোরি বার্নস, জস বাটলার, জ্যাক ক্রাওলি, স্যাম কারান, জো ডেনলি, বেন ফকস, লুইস গ্রেগোরি, কিটন জেনিংস, ড্যান লরেন্স, জ্যাক লিচ, সাকিব মাহমুদ, ক্রেইগ ওভারটন, জো রুট, ডম সিবলি, বেন স্টোকস, অলি স্টোন, আমার ভির্দি, ক্রিস ওকস, মার্ক উড।

ওয়েস্ট ইন্ডিজ: জেসন হোল্ডার, ক্রেইগ ব্র্যাথওয়েট, শাই হোপ, শেন ডওরিচ, রস্টন চেজ, শেমরাহ ব্রুকস, রাহকিম কর্ণওয়াল, এনক্রুমাহ বোনার, আলজারি জোসেফ, চেমার হোল্ডার, জন ক্যাম্পবেল, রায়মন্ড রেইফার, কেমার রোচ, জার্মাইন ব্ল্যাকউড, শ্যানন গ্যাব্রিয়েল।

সূত্র: ঢাকাটাইমস