জিয়াউর রহমানের শাহাদাতবার্ষিকী উপলক্ষে মহানগর তাঁতী দলের উদ্যোগে দোয়া মাহফিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া পালন করেছে নারায়ণগঞ্জ মহানগর তাঁতীদল। ১২ জুন শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের এনায়েতনগর এলাকায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। দোয়া শেষে দুস্থ্য অসহায়দের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

নারায়ণগঞ্জ মহানগর তাঁতীদলের যুগ্ম আহ্বায়ক এন.আর.বি মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী তাঁতীদলের কেন্দ্রীয় কমিটির আহবায়ক আবুল কালাম আজাদ ও প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান।

উপস্থিত ছিলেন- বাংলাদেশ জাতীয়তাবাদী তাঁতীদলের কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব মো: মজিবুর রহমান, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-সভাপতি মনির হোসেন খান, নারায়ণগঞ্জ মহানগর তাঁতীদলের আহ্বায়ক মীর আলমগীর হোসেন, সদস্য সচিব ইকবাল হোসেন, মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মুসা, কার্যকরী সদস্য সম্রাট হাসান সুজন, নারায়ণগঞ্জ মহানগর তাঁতীদলের যুগ্ম আহ্বায়ক অপু রহমান, হযরত আলী, সিদ্ধিরগঞ্জ থানা তাঁতীদলের আহ্বায়ক তাইজুল ইসলাম, বন্দর থানা তাঁতীদলের যুগ্ম আহবায়ক হানিফ খান, তাঁতীদল নেতা ইউনুস, টিটুসহ বিএনপি ও অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় করোনা ভাইরাস থেকে মানবজাতির মুক্তি কামনায়, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার শান্তি, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থ্যতা কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয় এবং অসহায় দুস্থ্যদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।