আবারও আইনি বিপাকে ‘বাহুবলী’ খ্যাত নায়ক প্রভাস

সান নারায়ণগঞ্জ টুুয়েন্টিফোর ডটকম:

আবারও আইনি বিপাকে জড়িয়েছেন ‘বাহুবলী’খ্যাত অভিনেতা প্রভাস। তার বিরুদ্ধে অভিযোগ, লকডাউনের কড়া নির্দেশনা অমান্য করে গেস্ট হাউজে গিয়েছিলেন তিনি। আর এতেই তার কপালে জুটেছে মামলা।

ভারতীয় সংবাদমাধ্যমের একটি প্রতিবেদন অনুযায়ী, স্থানীয় শ্রীলিঙ্গমপল্লি থানায় প্রভাসের বিরুদ্ধে দায়ের করা হয়েছে অভিযোগ। অভিযোগে বলা হয়, লকডাউন চলাকালীন প্রভাস নিজের এই গেস্ট হাউজে গিয়েছিলেন। স্থানীয় থানায় সেই খবর পৌঁছাতেই তড়িঘড়ি সেই জায়গায় যান পুলিশকর্মীরা। অভিনেতাকে গেস্টহাউজে ঢুকতে বাঁধা দেন তারা। পাশাপাশি সেই গেস্টহাউজও সিলগালা করে দেওয়া হয়।

প্রসঙ্গত, বছর দুয়েক আগেও এক ফার্মহাউজ নিয়ে আইনি বিপাকে পড়েছিলেন খ্যাতনামা দক্ষিণী অভিনেতা প্রভাস। সরকারি জমি দখল করে বিনা অনুমতিতেই সেখানে ফার্মহাউজ গড়ে তোলার অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের হয়েছিল তার বিরুদ্ধে।

এদিকে, জুনের মাঝামাঝিই প্রভাসের নতুন সিনেমার আনুষ্ঠানিক ঘোষণা হতে পারে বলে জানা গেছে। শোনা যাচ্ছে, সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী পূজা হেগড়ে। তবে লকডাউন-পরবর্তী শুটিং শুরু না হওয়া পর্যন্ত নিশ্চিত করে কিছুই বলা যাচ্ছে না এই সিনেমা নিয়ে।

অন্যদিকে, করোনা মহামারি মোকাবিলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৪ কোটি টাকা দিয়েছেন প্রভাস। পাশাপাশি গত মার্চ মাসে ভারতে যখন সদ্য করোনা প্রবেশ করেছে, সেসময়ে তামিলনাড়ু এবং কেরালার মুখ্যমন্ত্রীর তহবিলেও অর্থসাহায্য করেন ‘বাহুবলী’খ্যাত এই তারকা।

সূত্র: বাংলানিউজ