জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে দেওভোগে স্থায়ীভাবে হাত ধোয়ার ব্যবস্থা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৬নং ওয়ার্ডের দেওভোগ সরকারী প্রাথমিক বালক বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে জেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে জনসাধারণের জন্য স্থায়ীভাবে হাত ধোয়া ব্যবস্থা চালু করা হয়েছে।

নারায়ণগঞ্জ শহরের দেওভোগ বড় (শুক্কুরক্বারী) জামে মসজিদের অযুখানা সাথে এই স্থায়ী হাত ধোয়া ব্যবস্থা উদ্বোধন করেন মসজিদ কমিটির সাধারণ সম্পাদক ও নাসিক ১৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মনোয়ার হোসেন মনা।

এ সময় উপস্থিত ছিলেন- মসজিদের মোয়াজ্জেম আব্দুল বারী, উল্লাস সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাধারণ সম্পাদক সেলিম হাসান দিনার, সহ-সভাপতি মাসুদুর রহমান মাসুদ, সাইদুর রহমান হাইয়্যুল, যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক সমকাল পত্রিকার স্টাফ ফটো সাংবাদিক সাজ্জাদ মাহমুদ নয়ন, সাংগঠনিক সম্পাদক জি.এম কুদরত উল্লাহ, সহ-সাংগঠনিক সম্পাদক ফারুক আহাম্মেদ, দপ্তর সম্পাদক সালাউদ্দিন আহাম্মেদ মামুন, প্রচার সম্পাদক এএএম রিশাত, সাবেক সভাপতি মোঃ রাকিব, কার্যকরি সদস্য এ এম সাইফুল্লার রাহাত, এমএ মাসুম ও সুমন বাকি প্রমুখ।

সাজ্জাদ মাহমুদ নয়ন বলেন, মহামারী করোনা ভাইরাস থেকে মুক্ত রাখার জন্য জনসাধারণের জন্য নারায়ণগঞ্জ জেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে স্থায়ীভাবে হাত ধোয়া ব্যবস্থা করা সাধুবাদ জানাই। এর পাশাপাশি দেওভোগ বড় (শুক্কুরক্বারী) জামে মসজিদ কমিটিকেও জানাই এলাকাবাসীর পক্ষ থেকে ধন্যবাদ। হাত ধোয়া ব্যবস্থা চালু রাখার জন্য দেওভোগ বড় জামে মসজিদের অযুখানা থেকে ২৪ ঘন্টা পানি ব্যবস্থা করা হয়েছে। এর সাথে জীবানুনাশক ধ্বংস করার জন্য সাবান ও হ্যান্ডওয়াশ বর্তমানে ও ভবিষ্যতে প্রদান করবেন নারায়ণগঞ্জ জেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর।