আর্তমানবতার সেবায় ব্র্যাকের অবদান চিরস্মরণীয়: হাসিনা সিমু

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

৩ জুন বুধবার নারায়ণগঞ্জের বন্দরে হাসিনা অটিজম চাইল্ড কেয়ারের প্রতিবন্ধী শিশু-কিশোরদের পরিবারের মাঝে বাংলাদেশ রুরাল অ্যাডভান্সমেন্ট কমিটি, ব্র্যাকের পক্ষ থেকে খাদ্য সাহায্য বিতরণ করা হয়।

হাসিনা অটিজম চাইল্ড কেয়ারের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ হাসিনা রহমান সিমুর পরিচালনায় এই খাদ্য সাহায্য বিতরণী অনুষ্ঠানে ব্র‍্যাকের পক্ষ থেকে উপস্থিত ছিলেন- স্থানীয় ব্যবস্থাপক সুব্রত সরকার, মোঃ সাইদুর রহমান, গৌরাঙ্গ সেন, মোঃ মহসীন আলী, আরিফা আক্তার ও শাখা হিসাব কর্মকর্তা অচিন্ত্য বিশ্বাস। স্কুল কর্তৃপক্ষ এই সার্বিক কার্যক্রম পরিচালনায় সহায়তায় করেন।

হাসিনা রহমান সিমু এ সময় ব্র‍্যাকের প্রতিষ্ঠাতা ফজলে হাসান আবেদের কথা গভীর শ্রদ্ধাভরে স্মরণ করে বলেন, উনার প্রতিষ্ঠিত ব্র‍্যাক আজ শুধু বাংলাদেশে নয় সমগ্র বিশ্বে আর্তমানবতার সেবায় যে অবদান রেখে চলেছে তা বিশ্ববাসীর কাছে বাংলাদেশের মানকে অনেক উচু দরজায় বসিয়েছে। আর্ত মানবতার সেবায় ব্রাকের অবদান চিরস্মরণীয়। আজ আমি আবেগ আপ্লূত যে ব্র‍্যাক আজ আমার এখানে প্রতিবন্ধীদের মাঝে সাহায্যের হাত বারিয়ে দিয়েছে।

আমরা প্রতিবন্ধী পরিবারগুলু ব্র‍্যাকের প্রতি চির কৃতজ্ঞ হয়ে রইলাম। সেই সাথে হাসিনা সিমু ব্র‍্যাকের কার্যক্রমে সম্পৃক্ত থাকার প্রত্যাশা ব্যক্ত করেন।