জিয়ার মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে রূপগঞ্জে ছাত্রদলের মিলাদ মাহফিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জের রূপগঞ্জে ছাত্রদলের উদ্যোগে দোয়া মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ৩ জুন বুধবার দুপুরে রূপগঞ্জ উপজেলা, কাঞ্চন ও তারাব পৌর ছাত্রদলের উদ্যোগে এ মিলাদ ও আলোচনা সভার আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাইল মামুন, জেলা ছাত্রদল নেতা ওমর হোসেন, শফিকুল ইসলাম, শওকত ওসমান, মোমেন মিয়া, রাসেল মিয়া, ফজলুল হক, আবুল আজাদ, হাবিব সরকার, পনির মিয়া, রূপগঞ্জ থানা ছাত্রদল নেতা নাহিদ হাসান, আলমগীর হোসেন, জাইদুল ইসলাম, সবুজ মিয়া, জুবায়ের মোল্লা, রাকিব হাসান, পাবেল মোল্লা, আশরাফুল ইসলাম, হুমায়ুন কবির, নয়ন সরকার, মাহফুজ, সৌরভ, অন্তর, হাবিবুর, জুবায়ের, নয়ন, মাহবুব, রোমান, আকরাম, সোলিম, শিমুল, ইসমাইল, পারভেজ, কাঞ্চন পৌর ছাত্রদল নেতা তš§য় হাসান, আরিফ, মাহবুব আলম, রাকিব, রিফাত, হাসান, তারাব পৌর ছাত্রদল নেতা রাসেল মিয়া, নাবির, রনি, ইমরান, আশিক, মুড়াপাড়া ডিগ্রি কলেজ শাখা ছাত্রদল নেতা শাওন শাকিল, নয়ন, রাফসান, সফিকুল, আবু সুফিয়ান প্রমুখ।

অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন জেলা ছাত্রদল নেতা সফিকুল ইসলাম। পরে উপস্থিতিদের মাঝে খাবার বিতরণ করা হয়।

সভায় বক্তারা বলেন, ‘জিয়াউর রহমান ছিলেন বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা। স্বাধীনতার ঘোষক জিয়াউর রহমানকে আজীবন মানুষ স্মরণ করবে।’

৩০ মে থেকে রূপগঞ্জে বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল, জিয়া শিশু কিশোর সংগঠনের পক্ষ থেকে জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, মিলাদ মাহফিল ও খাবার বিতরণ করা হচ্ছে বলেও বিএনপির নেতাকর্মীরা দাবি করেছেন।