প্রেমিকের প্রতারণার শিকার কিশোরী: ইটের শুরকি খেয়ে আত্মহত্যার চেষ্টা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার বন্দরে প্রেমিকের প্রতারনার শিকার হয়ে এক কিশোরী (১৭) সিমেন্ট মিশ্রিত ইটের শুরকি খেয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন। গত ১ জুন রাতে বন্দরের একরামপুর ইস্পাহানী এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার ৩ দিন অতিবাহিত হলেও প্রশাসন কোন ব্যবস্থা গ্রহণ করেনি ওই অভিযুক্ত প্রতারক প্রেমিক রমজানের বিরুদ্ধে। অভিযোগ ওঠেছে- রমজানের পরিবার উল্টো মেয়ের পরিবারকে নানাভাবে হুমকি দিয়ে আসছেন। এদিকে আশংকাজনক অবস্থায় ওই কিশোরী হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

স্থানীয় ও পারিবারিক সূত্রে- সিটি কর্পোরেশনের ২৩নং ওয়ার্ডের ইস্পাহানি এলাকায় মুকুল মিয়ার ছেলে রমজান পরিবারের লোকজন ভাড়া থাকে। প্রতিবেশী ভাড়াটিয়ার কিশোরীর সঙ্গে প্রায় ৫/৬ মাস পূর্বে প্রেমের সর্ম্পক গড়ে তুলে রমজান। প্রেমের সম্পর্ককে রমজান শারীরিক সম্পর্কে নিয়ে যায়। এতে কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে রমজানকে বিয়ের চাপ দেন। কিন্তু রমজান কিশোরীকে বিয়ে না করি অন্য মেয়েকে বিয়ে করেন।

রমজান বিয়ে করেছে শুনতেই কিশোরী সিমেন্ট মিশ্রিত ইটের শুরকি সেবন করে আত্মহত্যার চেষ্টা করেন। ১ জুন রাত ১১টার দিকে কিশোরীকে তার মা এলাকার লোকজন নিয়ে স্থানীয় একটি ফার্মেসীতে নিয়ে যান। ওইখানে প্রাথমিক চিকিৎসা শেষে শহরের ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে ঢাকা সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানায় পরিবার।