যুবলীগ সভাপতি ও সাবেক ফুটবলার সালাউদ্দিনের মৃত্যুতে শোক প্রকাশ করলেন সাজনু

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর থানা যুবলীগের সভাপতি ও জাতীয় দলের সাবেক ফুটবলার এসএম সালাউদ্দিন আহম্মেদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূঁইয়া সাজনু। একই সঙ্গে মরহুমের পরিবারের প্রতিও সমবেদনা জানিয়েছেন।

৩১মে রবিবার ভোরে নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর নিজ বাড়িতে নিউমোনিয়া আক্রান্ত হয়ে শেষ নি:শ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহে ——— রাজিউন)। মরহুম ফুটবলার সালাউদ্দিন ঐ এলাকার সাইজ উদ্দিনের ছেলে।

সাবেক ফুটবলার সালাউদ্দিন আহম্মেদের মৃত্যুকালে তার বয়স ছিল ৬২ বছর। তার স্ত্রী ও দুই ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

সালাউদ্দিন আহম্মেদ নারায়ণগঞ্জ সদর থানার যুবলীগের সভাপতি ছাড়াও স্থানীয়ভাবে বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত ছিলেন। তিনি একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী ছিলেন। রবিবার বাদ আসর গোগনগরে তারা জানাযা ও দাফন সম্পন্ন করা হয়।

ফুটবলার সালাউদ্দিনের ভাতিজা মহাইমিনুল আহম্মেদ রাতুল জানান, তার চাচা ফুটবলার সালাউদ্দিন ভোর ৪টার দিকে তার নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। তিনি নিউমোনিয়া রোগে আক্রান্ত ছিলেন। তার প্রচন্ড জ্বর থাকায় গত পরশু করোনা পরীক্ষার জন্য নমুনা দেন।

শনিবার করোনা নেগেটিভ রিপোর্ট আসে। সালাউদ্দিনের নামাজের জানাযা রবিবার বাদ জোহর স্থানীয় তাজেক প্রধান উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হবে এবং স্থানীয় কবরস্থানে মরহুমের মরাদেহ দাফন করা হবে বলেও সকালে জানানো হয়।