জিয়ার শাহাদাতবার্ষিকীতে সোনারগাঁয়ে ছাত্রদলের বৃক্ষরোপণ কর্মসূচি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে মিলাদ, দোয়া মাহফিল ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করে সোনারগাঁও থানা ছাত্রদল। ৩০ মে শনিবার বিকেলে সোনারগাঁও উপজেলার কাঁচপুর সোনাপুর এলাকায় এ কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচিতে বাংলাদেশ জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরাম নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট কে.এম সুমনের সঞ্চালনায় কাঁচপুর ইউনিয়ন বিএনপির সভাপতি সেলিম হক রুমির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজীব।

প্রধান অতিথির বক্তব্য সজীব ছাত্রদলের প্রতিটি নেতাকর্মীকে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের আদর্শ লালন করে এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশিত পথে চলার আহ্বান জানান। তিনি সকলের কাছে দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।

সভাপতির বক্তব্যে সেলিম হক রুমী বলেন, ছাত্রদল বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ঢাল। ছাত্রদল প্রতিটি আন্দোলন সংগ্রামে বুক চিতিয়ে রাজপথে আন্দোলন সংগ্রামে অংশগ্রহণ করে বিএনপির প্রতিটি কর্মসূচিকে সফল করেছে। তিনি ছাত্রদলের সকল নেতাকর্মীকে ধন্যবাদ জানান।

পরবর্তীতে জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনায় দোয়া করা হয় এবং অসহায় দুস্তদের মাঝে তোবারক বিতরণ শেষে বৃক্ষরোপণ করেন। এ সময় উপস্থিত সকল নেতাকর্মী ও অতিথিকে একটি করে ফজল, ওষুধি, বনজি বৃক্ষ উপহার দেওয়া হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, কাঁচপুর ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি পীর মোহাম্মদ পীরু, সিনিয়র যুগ্ন সম্পাদক ফজল হোসেন প্রমূখ।

এ ছাড়াও অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল নেতা সোহেল রানা, করিম রহমান, ইমরান ফারুক, রুবেল হোসাইন, আল আমিন, দিপু চৌধুরী, রাজন হোসেন, সানি, জাহাঙ্গীর ফরহাদ, জহিরুল প্রধান, আরিফ, রাহিম বাবু সহ সোনারগাঁও থানার বিভিন্ন ইউনিয়নের ছাত্রদল নেতাকর্মীরা।