জিয়ার মৃত্যুবার্ষিকীতে সোনারগাঁয়ে বিএনপির দোয়া মাহফিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাত বার্ষিকী ও করোনা মহামারী থেকে দেশবাসীর মুক্তি কামনায় নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের পক্ষ থেকে মিলাদ মাহফিল ও রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

৩০ মে শনিবার দুপুরে উপজেলার মেঘনা প্রতাপেরচর এলাকায় এ মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।
নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা বিএনপির সহ-সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে মিলাদ মাহফিল তবারক বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম মান্নান।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক মজিবুর রহমান, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা যুবদলের আহ্বায়ক শহিদুর রহমান স্বপন, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল, জেলা শ্রমিকদলের যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, বারদী ইউনিয়ন বিএনপির সভাপতি আলী আজগর, শম্ভুপুরা ইউনিয়ন বিএনপির সভাপতি জাহাঙ্গীর হোসেন, পিরোজপুর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি সামাদ মেম্বার, শম্ভুপুরা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, সাদিপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সেলিম সরকার, বৈদ্যেরবাজার ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ, সাংগঠনিক সম্পাদক আবু বক্কর, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আশরাফ ভূঁইয়া, যুগ্ম আহ্বায়ক আশরাফ প্রধান, কাওছার আহমেদ, আহ্বায়ক কমিটির সদস্য জুবায়ের আহমেদ শাহীন, আলমাস, আমিনুল, হাফেজ অলী, নোবেল মীর, ছাত্রদল নেতা সোহেল রানা, আল আমিন, দিপু, জহির, আরিফ, সোহেল, স্বেচ্ছাসেবক দল নেতা নাসির উদ্দিন, নয়ন, কামরুজ্জামান, পিরোজপুর ইউনিয়ন বিএনপি নেতা সালাউদ্দিন, আবুল, দুলাল, সোনারগাঁ পৌর বিএনপি নেতা আবু সাঈদ, বাসেদ, হান্নান, সেন্টু মোল্লা, সোনারগাঁ পৌর শ্রমিকদলের সভাপতি আবুল হোসেন সহ বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানকে শ্রদ্ধাভরে স্মরণ করে আজহারুল ইসলাম মান্নান এবং তিনি করোনা পরিস্থিতি নিয়ে বলেন, দেশ আজ ক্রান্তিকাল অতিক্রম করছে। বৈশ্বিক মহামারি সারা পৃথিবীকে বিচ্ছিন্ন করে ফেলেছে। এ মহামারি করোনা ভাইরাস নিয়েন্ত্রণে সরকার ব্যর্থতার পরিচয় দিয়েছে। সরকার বলেছে দেশ ইউরোপ আমেরিকা হয়ে গেছে কিন্তু আজ দেশের মানুষ করোনা পরীক্ষা ও করোনা রোগীকে সেবা দেয়ার মত কোন হাসপাতাল নেই। মানুষ বিনা চিকিৎসা মারা যাচ্ছে। সরকার আক্রান্ত ও মৃত্যু নিয়েও করছে মিথ্যাচার। এর মধ্যে আবার দেশে লক ডাউন তুলে দিয়ে হটকারী সিদ্ধান্ত নিয়েছে যা দেশের জন্য মঙ্গলজনক নয়। আমরা দোয়া করি আল্লাহ যেন আমাদের দেশের প্রতিটি নাগরিককে এ মহামারি থেকে রক্ষা করেন।