জিয়ার মৃত্যুবার্ষিকীতে আড়াইহাজারে দোয়া মাহফিল, কোরআন খতম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে ও করোনা ভাইরাস থেকে দেশবাসীর মুক্তি কামনায় নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিএনপি ও যুবদলের উদ্যোগে দোয়া মাহফিল, কোরআন খতম অনুষ্ঠিত হয়েছে। ৩০ মে শনিবার আড়াইহাজারের ইলুমদি এলাকায় এই কর্মসূচি পালন করা হয়।

এ সময় জিয়াউর রহমানে রুহের মাগফেরাত কামনা করা হয় এবং করোনা ভাইরাস থেকে দেশবাসীর মুক্তি ও দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। একই সঙ্গে কেন্দ্রীয় বিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক প্রয়াত এএম বদরুজ্জামান খান খসরুর আত্মার মাগফেরাত কামনা করেও দোয়া পালন করা হয়।

এ সময় আড়াইহাজার উপজেলা বিএনপি নেতা কাশেম ফকিরের সভাপতিত্বে দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- ফতেহপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হীরন মিয়া, জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন চৌধুরী সালামত, সহ- সভাপতি জহিরুল ইসলাম, শ্রম বিষয়ক সম্পাদক কামাল হোসেন, যুবদল নেতা আলামিন মোল্লা, হান্নান মিয়া, আলামিন খান, সফিকুল ইসলাম, আশ্রাফুল ইসলাম আশরাফ সহ বিএনপির অন্যান্য অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।