আড়াইহাজারে প্রয়াত আলমাছ মেম্বারের পরিবারের পক্ষে ঈদ সামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারের ব্রাহ্মন্দী ইউনিয়নের ছোট বিনাইরচর গ্রামের মরহুম আলমাছ মেম্বারের পরিবারের পক্ষ থেকে তিন ধাপে ১২৫টি হত দরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

২৪ মে রবিবার দুপুরে মরহুম আলমাছ মেম্বারের নিজ বাড়িতে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এ সময় মেম্বারের বড় ছেলে আড়াইহাজার থানা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক আমার সংবাদ পত্রিকার উপজেলা প্রতিনিধি সাংবাদিক মোঃ শাহজাহান কবির, মেজো ছেলে নজরুল ইসলাম বাবু কলেজের প্রফেসর মোঃ দেলোয়ার হোসেন, তার ছোট ভাই ব্রাহ্মন্দী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাজিদ আলামিন উপস্থিত থেকে এ ঈদ সামগ্রী উপহার বিতরণ করেন।

এ সময় মিনারা নামে এক মহিলা মেম্বারের পরিবারের কাছ থেকে ঈদসামগ্রী উপহার পেয়ে বলেন, আলমাছ মেম্বার বেচে থাকতে তিনি সর্বদা আমাদের দুঃসময়ে সাহায্য সহযোগিতা করতেন। এখন তার সন্তানরা ও দুঃসময়ে করোনার মাঝে আমাদের পাশে থেকে সাহায্য সহযোগীতা করছেন এতে আমরা খুব খুশি।

মেম্বারের ছেলে সাজিদ আলামিন বলেন, আমার বাবা সারা জীবন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের আওয়ামীলীগের রাজনীতি করেছেন। আমরাও বাবা এবং আড়াইহাজারের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুর আদর্শে আওয়ামীলীগের রাজনীতি করছি। আমরা সবসময় বাবার মত গরিব দুঃখি মানুষের সেবা করে যেতে চাই। উল্লেখ্য গত রমজান মাসে মোঃ আলমাছ মেম্বার ইন্তেকাল করেছেন।