সোনারগাঁয়ে প্রয়াত যুবদল নেতার পরিবারকে ঈদ উপহার দিলেন স্বপন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়নের সন্তান জেলা বিএনপির ত্রাণ ও পূণর্বাসন বিষয়ক সম্পাদক মরহুম সানাউল্লাহ সানুর বাড়িতে ঈদ সামগ্রী পৌছে দিয়েছেন জেলা যুবদলের সিনিয়রর যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা যুবদলের আহ্বায়ক শহিদুর রহমান স্বপন। ২৪ মে রবিবার সকাল তিনি যুবদলের নেতাকর্মীরা নেতাকর্মীদের নিয়ে এ ঈদ সামগ্রী পৌছে দেন।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল রানা, জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক সেলিম হোসেন দিপু, সোনারগাঁ উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আশরাফ প্রধান, আব্দুল আলী, বারদী ইউনিয়ন যুবদল নেতা আনোয়ার, কাইয়ূম, জয়নাল, জাহাঙ্গীর, আনু, ইউসুফ, সজিব ও মিজান প্রমূখ।

এ সময় শহিদুর রহমান স্বপন বলেন, মরহুম সানাউল্লাহ সানু ভাই গত এক বছর আগে হুদরোগে আক্রান্ত হয়ে মারা যান। যিনি দীর্ঘদিন বিএনপির রাজনীতির সাথে জড়িত ছিলেন। দলের জন্য ছিলেন নিবেদিত প্রাণ। দীর্ঘদিন রাজনৈতিক জীবনে অনেক অত্যাচার ও জুলমের শিকার হয়েছেন তারপর বিএনপি রাজনীতি থেকে দুরে সরে যাননি। তার রাজনৈতিক আর্দশ আমাদের অনেক কিছু শিখিয়েছেন। যা এখন আমরা অনুভব করি। তার শূন্যতা আমাদের হুদয়ে এখনো রক্তক্ষনন হয়। আমাদের দুঃখ আমরা তার জন্য কিছুই করতে পারেনি। কাল রবিবার ঈদ। এ ঈদকে সামনে রেখে ঈদের আনন্দ যাতে তার পরিবারের সাথে শেয়ার করতে পারি সেজন্য আমাদের যুবদলের পক্ষ থেকে সামান্য ঈদ উপহার নিয়ে তার পরিবারের খোঁজ খবর দিতে এখানে এসেছি। আমাদের সহযোদ্ধা সানাউল্লাহ ভাই পরপার থেকেও দেখতে পারে আমরা তাকে ভুলিনি। এছাড়া ভবিষ্যতেও যে কোন প্রয়োজনে আমরা যুবদল নেতারা তার পরিবারের পাশে থেকে সুখ দুঃখ শেয়ার করে নিবো ইনশাল্লাহ।