আড়াইহাজারে আহত শ্রমিকদল নেতার পাশে অনু ও পারভীন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে সড়ক দূর্ঘটনায় আহত শ্রমিকদল নেতা ইয়াসিন আরাফাতের পাশে দাঁড়িয়েছেন জেলা বিএনপি নেতা আনোয়ার হোসেন অনু ও মহিলা দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক পারভীন আক্তার। আহত শ্রমিকদল নেতার চিকিৎসার জন্য আর্থিকভাবে সহযোগীতা করেন তারা।

২৩ মে শনিবার দুপুর ১২টার দিকে তারা ইয়াসিনের নিজ বাড়ি উপজেলার মাহমুদপুর ইউনিয়নের খাসেরকান্দিতে গিয়ে এ সহযোগিতা করেন।

জানাগেছে, বর্তমানে ইয়াসিন চিকিৎসাধীন আছেন। তার ফুফু রুনা আক্তারের সাথে সাক্ষাত করেন এবং ইয়াসিন আরাফাতের শারীরিক খোঁজখবর নেয়। একপর্যায়ে তার হাতে নগদ অর্থ তুলে দেওয়া হয়।

পারভীন আক্তার বলেন, আহত থানা শ্রমিকদল নেতা আরাফাতের খোঁজখবর নিয়েছি। আমি তার পাশে রয়েছি এবং থাকব। তার নিকট আত্মীয় ফুফু রুনা আক্তারের হাতে নগদ অর্থ সহযোগিতা প্রদান করেছি।

রুনা আক্তার বলেন, আহত আরাফাতের চিকিৎসায় পারভীন আক্তার ও আনোয়ার হোসেন অনুর পক্ষ থেকে আর্থিক সহযোগিতা পাওয়ায় আমরা খুশি হয়েছি। এই সহযোগিতা তার চিকিৎসা কাজে ব্যয় করা হবে। বিপদের মুহুর্তে তাদের পাশে পেয়ে এলাকাবসীরা এই দুইনেতাকে অভিনন্দন জানান।

প্রসঙ্গত. তিন দিন শ্রমিকদল নেতা মাধবদী এলাকায় সড়ক দুর্ঘটনার শিকার হন। পরে তাকে আশঙ্কা জনক অবস্থায় ঢাকার নূরজাহান প্রাইভেট হসপিটালে ভর্তি করানো হয়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন আছেন।